বাংলা নিউজ > ভোটযুদ্ধ > কর্ণাটকে একই পরিবারের ৪ সদস্য খুনে ধৃত বিমানকর্মী!

কর্ণাটকে একই পরিবারের ৪ সদস্য খুনে ধৃত বিমানকর্মী!

প্রতীকী ছবি

গত ১২ নভেম্বর একই পরিবারের ৪ সদস্যকে খুন করা হয়েছিল। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ২১ বছর বয়সি আয়নাজকে খুন করার জন্যই প্রবীণ ওই বাড়িতে গিয়েছিল। কারণ প্রবীণ এবং আয়নাজ দুজনেই মেঙ্গলুরু আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ক্রু সদস্য হিসাবে কাজ করছিলেন।

কর্ণাটকের উদুপির তৃপ্তি নগরে একই পরিবারের ৪ সদস্যকে খুনের ঘটনার কিনারা করল পুলিশ। এই খুনের অভিযোগে পুলিশ বিমানের এক কেবিন ক্রু সদস্যকে গ্রেফতার করেছে। ধৃতের নাম হল প্রবীণ অরুণ চৌগালে। খুনের তিন দিনের মাথায় বুধবার বেলগাভি জেলার কুদাচির বাসিন্দা ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যক্তিগত আক্রোশের জেরেই এই খুন বলে জানতে পেরেছে পুলিশ। ধৃতকে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন: মুম্বইয়ে উদ্ধার মহিলার মুণ্ডু কাটা দেহ, নরবলির সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ

গত ১২ নভেম্বর একই পরিবারের ৪ সদস্যকে খুন করা হয়েছিল। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ২১ বছর বয়সি আয়নাজকে খুন করার জন্যই প্রবীণ ওই বাড়িতে গিয়েছিল। কারণ প্রবীণ এবং আয়নাজ দুজনেই মেঙ্গলুরু আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ক্রু সদস্য হিসাবে কাজ করছিলেন। সেই উদ্দেশ্যে প্রথমে আয়নাজকে আক্রমণ করে প্রবীণ। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে আটকাতে আসলে তাদের উপরও হামলা চালায় প্রবীণ। এরপর প্রমাণ নষ্ট করার জন্য প্রবীণ আয়নাজের মা হাসিনা এবং তার দুই ভাই আফনান ও অসীমকে হত্যা করে। তাদের ৭০ বছরের ঠাকুমা হাজিরাকেও হামলা চালায় প্রবীণ। তবে ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছিলেন। পুলিশ জানতে পেরেছে, খুন করার জন্য একটি ছুরি ব্যবহার করেছিল প্রবীণ। সেই ছুরিটি উদ্ধার করেছে পুলিশ। এই খুনের ঘটনায় আরও কোনও বিষয় জড়িত রয়েছে কিনা তা তদন্তের পরেই জানা যাবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

উদুপির পুলিশ সুপার কে অরুণ জানিয়েছেন, পরিকল্পনা করেই এই হত্যাকাণ্ড চালিয়েছিল প্রবীণ। এছাড়া তাকে আর কেউ সাহায্য করেছিল কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। এর পাশাপাশি ঘটনার সময় প্রবীণ মদ্যপ ছিল কিনা পুলিশ তা খতিয়ে যাচ্ছে। জানা গিয়েছে, বুধবার তাকে উদুপি কোর্টে হাজির করার সময় প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল। পুলিশ জানিয়েছেন, হাসিনার স্বামী মহম্মদ নূর ও তার পরিবারের অন্য সদস্যরা তদন্তে সহযোগিতা করেছেন। পরিবারের সদস্যরা নথি এবং তাদের মোবাইল ফোন সরবরাহ করেছে, যা মামলার তদন্তে সহায়তা করেছে। সুপার জানিয়েছেন এই ঘটনায় পুলিশের ৮টি দল আরও ২০ জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ জানতে পেরেছে, ঘটনার পরপরই প্রবীণ তার মোবাইল ফোনটি বন্ধ করে দিয়েছিল এবং কুদাচি পৌঁছানোর পর সেটি চালু করেছিল। 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো ঘরের মাঠে ওয়াংখেড়েতে রঞ্জির ফাইনাল খেলবে মুম্বই, প্রতিপক্ষ কে- বিদর্ভ না এমপি? IND vs ENG 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড প্রেমের বিষয়ে বাধা আসতে পারে আজ? বাবা-মা রাগ করবেন? দেখুন আজকের প্রেম রাশিফল Veer Savarkar trailer:ইংরেজ তাড়াতে ‘হিন্দুত্বের জনক’ সভারকরের লড়াই, এল ট্রেলার ফেব্রুয়ারি মাসের সেরা তিন ক্রিকেটারের নাম ঘোষণা করল ICC, লড়াইয়ে রয়েছেন যশস্বী ইডির নজরে কংগ্রেসের সলমান খুরশিদের স্ত্রী সহ ৩,অভিযোগ ৭১.৫০ লাখের আর্থিক তছরুপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.