বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অরিন্দম শীলের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা, কী বললেন প্রযোজক
ফাইল ছবি
ফাইল ছবি

অরিন্দম শীলের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা, কী বললেন প্রযোজক

  • বিজেপিতে যোগদানের পর রবিবার অভিনেতা রুদ্রনীল ঘোষ জানান, ডুমুরজলার সভায় গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন অরিন্দম শীল। টলিপাড়ার প্রভাবশালী এই প্রযোজকের বিজেপিতে যোগদানের খবরে জল্পনা ছড়ায় রাজনৈতিক মহলে।

অভিনেতা – প্রযোজক অরিন্দম শীলের বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে জল্পনা চলল দিনভর। দুপুরে টুইট করে তৃণমূলপন্থী অভিনেতা জানালেন, রাজনীতিতে যোগদানের কোনও ইচ্ছা নেই তাঁর। 

বিজেপিতে যোগদানের পর রবিবার অভিনেতা রুদ্রনীল ঘোষ জানান, ডুমুরজলার সভায় গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন অরিন্দম শীল। টলিপাড়ার প্রভাবশালী এই প্রযোজকের বিজেপিতে যোগদানের খবরে জল্পনা ছড়ায় রাজনৈতিক মহলে। সঙ্গে কে কে বিজেপিতে যোগ দিতে পারেন তা নিয়েও শুরু হয় জল্পনা। যদিও এদিন বিজেপির মঞ্চে দেখা যায়নি অরিন্দম শীলকে। 

পরে টুইটারে অরিন্দমবাবু লেখেন, ‘আমি শুধু সিনেমাটাই বুঝি। সেটাই করতে পারি। কোনও গুজবের দায় আমি নেব না। আর রাজনীতিতে যোগ না দিয়েও সমাজ বদলানো যায় (বিশেষ করে বর্তমান রাজনীতিতে)। আর এর বাইরেও অনেক কিছু করার আছে।‘ 

সিঙুর নন্দীগ্রাম আন্দোলনের সময় বামেদের হয়ে গলা ফাটিয়েছিলেন অরিন্দম শীল। পালাবদলের পরে তিনিই নাম লেখান তৃণমূল শিবিরে। টালিগঞ্জের বিশ্বাস ভাতৃদ্বয়ের যথেষ্ট ঘনিষ্ঠ হয়ে ওঠেন তিনি।

 

বন্ধ করুন