বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হিংসার শিকার খোদ রাজ্যের মন্ত্রী, কসবায় ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে পড়ল বোমা!

হিংসার শিকার খোদ রাজ্যের মন্ত্রী, কসবায় ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে পড়ল বোমা!

মন্ত্রী ইন্দ্রনীল সেন ও বোমাবাজি। ফাইল ছবি

ইতিমধ্যে চন্দননগর থেকে কসবায় নিজের বাড়িতে পৌঁছন তৃণমূল বিধায়ক ইন্দ্রনীল সেন। যদিও তিনি এ ঘটনার ব্যাপারে এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না।

নেতাকর্মী নন, এবার আক্রান্ত খোদ রাজ্যের তথ্য–সংস্কৃতি প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেন। কসবায় ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতের ঘটনা। স্বাভাবিকভাবেই এ ঘটনায় ছড়িয়েছে আতঙ্ক।

স্থানীয় বাসিন্দাদের দাবি, এদিন রাত পৌনে ৮টা নাগাদ কয়েকজন দুষ্কৃতী বাইকে চড়ে এসে বোমাবাজি করে কসবা মেন রোডে ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে। আচমকা বোমা বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। জানা গিয়েছে, ঘটনার সময় ইন্দ্রনীল সেন তাঁর বাড়িতে ছিলেন না। কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কসবা থানার পুলিশ।

ইতিমধ্যে চন্দননগর থেকে কসবায় নিজের বাড়িতে পৌঁছন তৃণমূল বিধায়ক ইন্দ্রনীল সেন। যদিও তিনি এ ঘটনার ব্যাপারে এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না। স্থানীয় বাসিন্দাদের কথায়, এই এলাকায় এমন ধরনের হিংসার ঘটনা একেবারেই ঘটে না। তাঁদের অনুমান, বাইরে থেকে কয়েকজন অপরিচিত দুষ্কৃতীরা এসেই এ বোমাবাজি করেছে। তারা একটাই বোমা ফেলে বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশকে ইতিমধ্যে ঘটনার কথা জানিয়েছেন রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। এলাকার সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, খুব দ্রুত দুষ্কৃতীদের ধরে ফেলা হবে। এদিকে, ভোটের আগে একেবারে কলকাতার বুকে এ ধরণের ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন সাধারণ মানুষ।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM কেমন কাটবে রবিবার দিনটি? জেনে নিন ৩ মার্চের রাশিফল, ১২টি রাশির জন্য নন্দীমুখ থেকে দধিমঙ্গল, সবটাই নিয়ম মেনে সারলেন কাঞ্চন-শ্রীময়ী দুর্ঘটনার পর প্রাক্তন সংসার টানতে ফের পরাগকেই বিয়ে করবে শিমুল! বিরক্ত দর্শকরা ঝাড়খণ্ডে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হল, কারা স্থান পেলেন প্রথম দফায়? আম্বানিদের পার্টিতে যাওয়ার আগে আর পরে কী হাল সোনমের! ছবি না দেখলে বিশ্বাস হবে না খালি পায়ে অনন্ত-রাধিকার পার্টিতে পারফর্ম রিহানার, নাচলেন জাহ্নবীর সিনেমার গানেও EPL 2023 (Tottenham Hotspur vs Crystal Palace) Live Updates: EPL 2023 (Nottingham Forest vs Liverpool) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.