বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভাঙড়ে আব্বাস সিদ্দিকীর অনুগামী আইএসএফ কর্মীর বাড়িতে মিলল আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক
আব্বাস সিদ্দিকী। পাশে, আইএসএফ কর্মীর বাড়ি থেকে বোমা উদ্ধার করছে পুলিশ। ছবি :‌ সংগৃহীত
আব্বাস সিদ্দিকী। পাশে, আইএসএফ কর্মীর বাড়ি থেকে বোমা উদ্ধার করছে পুলিশ। ছবি :‌ সংগৃহীত

ভাঙড়ে আব্বাস সিদ্দিকীর অনুগামী আইএসএফ কর্মীর বাড়িতে মিলল আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক

  • বারুইপুরের ডিএসপি ক্রাইমের কাছে গোপন সূত্রে খবর আসে, আইএসএফ কর্মী জিয়ারুল মোল্লা ওরফে ঝন্টুর বাড়িতে বিস্ফোরক মজুত রয়েছে।

আব্বাস সিদ্দিকীর অনুগামী তথা তাঁর দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) কর্মীর বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র, কার্তুজ, বারুদ ও বিস্ফোরক উদ্ধার করল পুলিশ। জানা গিয়েছে, বারুইপুরের ডিএসপি ক্রাইমের কাছে গোপন সূত্রে খবর আসে, আইএসএফ কর্মী জিয়ারুল মোল্লা ওরফে ঝন্টুর বাড়িতে বিস্ফোরক মজুত রয়েছে। সেইমতো সোমবার রাতে ভাঙড়ের সিতুড়িতে অভিযান চালায় পুলিশ।

পুুলিশ সূত্রে খবর, জিয়ারুলের বাড়ি থেকে প্রচুর পরিমাণে বোমা তৈরির মশলা, বিস্ফোরক, একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ পাওয়া হিয়েছে। যদিও জিয়ারুলের খোঁজ মেলেনি। তাই তাঁর বাবা জলিল মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি পুলিশ ওই আইএসএফ কর্মীর খোঁজে তল্লাশি শুরু করেছে।

যদিও জিয়ারুলের বাবার অভিযোগ, ছেলে আইএসএফ করে বলে তাঁকে ফাঁসানো হচ্ছে। তৃণমূল নেতাকর্মীদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন ধৃত জলিল মোল্লা। তাঁর কথায়, ‘‌আমার ছেলে আব্বাস সিদ্দিকীর দল করে। তাই তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। ও আইএসএফ কর্মী বলে তৃণমূল নেতারা ওকে প্রাণনাশের হুমকিও দিয়েছে। এ বার মিথ্যে অভিযোগে আমার ছেলেকে ফাঁসানো হচ্ছে।’‌

যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এবং পুলিশ দু’পক্ষই অভিযোগ উড়িয়ে দিয়েছে। ভাঙড় পঞ্চায়েত সমিতির সভাপতি ও তৃণমূল নেতা শাহজাহান মোল্লা বলেন, তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। পাশাপাশি আইএসএফ কর্মীর বাবার অভিযোগ কানে তুলতে নারাজ পুলিশও।

বন্ধ করুন