বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠকে রাজীবরা, রবিবার ডুমুরজলায় আনুষ্ঠানিক যোগদান
শনিবার সন্ধ্যায় অমিত শাহের বাসভবনে রাজীব বন্দ্যোপাধ্য়ায়-সহ তৃণমূলত্যাগীরা।
শনিবার সন্ধ্যায় অমিত শাহের বাসভবনে রাজীব বন্দ্যোপাধ্য়ায়-সহ তৃণমূলত্যাগীরা।

দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠকে রাজীবরা, রবিবার ডুমুরজলায় আনুষ্ঠানিক যোগদান

  • শনিবার বিকেলে বিশেষ বিমানে কলকাতা থেকে দিল্লি পৌঁছন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল, রথীন চক্রবর্তী, পার্থসারথি চট্টোপাধ্যায়।

দিল্লি পৌঁছে অমিত শাহের বাসভবনে পৌঁছলেন রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য তৃণমূলত্যাগীরা। শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ বিশেষ বিমানে দিল্লি পৌঁছন তাঁরা। এর পর সরাসরি চলে যান অমিত শাহের বাসভবনে। সেখানে শাহের সঙ্গে প্রত্যেকের পরিচয় করিয়ে দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বিজেপি সূত্রের খবর, শাহের বাসভবনেই বিজেপিতে যোগদান করবেন তাঁরা। আনুষ্ঠানিক যোগদান হবে রবিবার ডুমুরজলার সভায়।

শনিবার বিকেলে বিশেষ বিমানে কলকাতা থেকে দিল্লি পৌঁছন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল, রথীন চক্রবর্তী ও পার্থসারথি চট্টোপাধ্যায়। দিল্লি বিমানবন্দরে নেমে ৪টি গাড়িতে করে অমিত শাহের বাসভবনে পৌঁছন তাঁরা। রাজীবদের সঙ্গে দিল্লি যান মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। 

সাক্ষাতের সময় শাহকে পুষ্পস্তবক দেন তৃণমূলত্যাগীরা। এর পর তাঁরা বসেন বৈঠকে। বিজেপির তরফে জানানো হয়েছে, বৈঠক শেষে শাহের বাসভবনেই দলে যোগ দেবেন তাঁরা। গভীর রাতে বিশেষ বিমানে কলকাতা ফিরে আসবেন রাজীব, বৈশাখীরা। রবিবার হাওড়ার ডুমুরজলার সভায় হাজির থাকবেন তাঁরা প্রত্যেকে। সেখানে স্মৃতি ইরানির হাত থেকে দলীয় পতাকা নেবেন তাঁরা। 

 

বন্ধ করুন