বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হঠাৎ মুর্শিদাবাদে মমতা, বেসরকারি হোটেলে বৈঠক করবেন দলের নেতাদের সঙ্গে
মুর্শিদাবাদে পৌঁছলেন মমতা। 
মুর্শিদাবাদে পৌঁছলেন মমতা। 

হঠাৎ মুর্শিদাবাদে মমতা, বেসরকারি হোটেলে বৈঠক করবেন দলের নেতাদের সঙ্গে

  • সূত্রের খবর, এবারের ভোটে মুর্শিদাবাদকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন মমতা। সংখ্যালঘু অধ্যুষিত এই জেলায় বিজেপি তেমন দাঁত ফোটাতে পারবে না বলেই মত বিশেষজ্ঞদের। এই পরিস্থিতিতে দলের ভিতরের কোন্দল মেটাতে পারলে ভাল ফল করার আশা রয়েছে তৃণমূলের।

দুর্গাপুরে ভোটপ্রচার সেরে হঠাৎ মুর্শিদাবাদে পৌঁছলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর আকস্মিক সফরে কিছুটা আশ্চর্য দলীয় নেতৃত্ব। তৃণমূল সূত্রের খবর, ভোটের রণকৌশল ঠিক করতেই মমতা বন্দ্যোপাধ্যয়ের এই সফর। 

এদিন বেলা ৩টে নাগাদ বহরমপুর বারাক স্কোয়ার ময়দানে নামে তৃণমূলনেত্রীর হেলিকপ্টার। সেখান থেকে সোজা শহরের একটি বেসরকারি হোটেলে চলে যান তিনি। তৃণমূলের তরফে জানা গিয়েছে, রাতে সেখানে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন। শনিবার সকালে সেখান থেকে বীরভূমে ভোটপ্রচারে যাবেন তিনি। রবিবার বহরমপুর রবীন্দ্র সদনে কর্মিসভা করবেন তৃণমূলনেত্রী। 

সূত্রের খবর, এবারের ভোটে মুর্শিদাবাদকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন মমতা। সংখ্যালঘু অধ্যুষিত এই জেলায় বিজেপি তেমন দাঁত ফোটাতে পারবে না বলেই মত বিশেষজ্ঞদের। এই পরিস্থিতিতে দলের ভিতরের কোন্দল মেটাতে পারলে ভাল ফল করার আশা রয়েছে তৃণমূলের। তবে তাদের সামনে প্রধান কাঁটা বাম-কংগ্রেস-ISF জোট। রাজনৈতিক মহলের একাংশের মতে জেলায় তৃণমূলের সঙ্গে লড়াই জোটের। 

শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়ার পর থেকে মুর্শিদাবাদ তৃণমূল কংগ্রেসের ছন্নছাড়া অবস্থা। শুভেন্দু অনুগামী বলে পরিচিত জেলাপরিষদের প্রাক্তন সভাধিপতি মোশারফ হোসেন দল ছেড়ে কংগ্রেসে ফিরেছেন। তাঁর পথ ধরেছেন অনেকেই। এই পরিস্থিতিতে মমতা জেলায় দলের হাল ফেরাতে পারেন কি না সেটাই দেখার। 

 

বন্ধ করুন