বাংলা নিউজ > বায়োস্কোপ > Poonam-Sam: 'পুনম বিশ্বস্ত নয়', কুকুরকে ভালোবাসলে বউকে পেটাতেন? অভিযোগের জবাব দিলেন স্যাম

Poonam-Sam: 'পুনম বিশ্বস্ত নয়', কুকুরকে ভালোবাসলে বউকে পেটাতেন? অভিযোগের জবাব দিলেন স্যাম

পুনম পাণ্ডে এবং তাঁর স্বামী (ছবি সৌজন্য টুইটার @iPoonampandey এবং ইনস্টাগ্রাম poonampandeyoffiicial)

'আমার বউয়ের মধ্যে সব গুণ রয়েছে, শুধু বিশ্বস্ততা নেই', স্যাম জানালেন আজও পুনমকে ভালোবাসেন তিনি।

পুনম পাণ্ডে  মানেই বিতর্ক। বিয়ে হোক বা বিচ্ছেদ- পুনমের ব্যক্তিগত জীবন নিয়ে ঘিরে হামেশাই কন্ট্রোভার্সি। হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন এই অ্যাডাল্ট মডেল। পরবর্তীতে স্বামীর সঙ্গে ঝামেলা মিটিয়ে নিলেও ফের স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন পুনম। আপতত কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো ‘লক আপ’-এ দেখা যাচ্ছে পুনমকে। সেখানে স্বামীর সঙ্গে তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন পুনম। বা বলা ভালো স্বামীর বিরুদ্ধে একরাশ অভিযোগ করেছেন তিনি। 

২০২০ সালের সেপ্টেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন পুনম-স্যাম। এরপর স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি ও গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন পুনম, গ্রেফতারও হয়েছিল স্যম। পুনমের অভিযোগের জবাব দিয়ে ইটাইমসে স্যাম বম্বে জানান, ‘যেমনটা আমি বলেছি অত্যাচার অনেক রকমের হয়। অনেক পুরুষই এইটার মধ্যে দিয়ে যায়, এবং একটা পর্যায়ে গিয়ে সে জবাব দেবেই। আমাদের মধ্যে যা হয়েছে, সেটা আমার তরফ থেকে শুরু করা হয়নি’। 

স্যাম এমনও দাবি করেছেন, দুজনেই দুজনকে পাগলের মতো আজও ভালোবাসেন, তবে তাঁদের সম্পর্ক জোড়া লাগবে না কেবলমাত্র তাঁদের ইগোর জন্য। তিনি আরও বলেন, ‘হয়ত পুনম আমাদের সাত পাকে বন্ধনকে খুব বেশি সিরিয়াসলি নেয়নি। কিন্তু আমি নিয়েছি। আর যবে ও ফিরতে চাইবে আমি ওকে মন খুলেই স্বাগত জানাবো। আমার বউয়ের মধ্যে সব গুণ রয়েছে শুধু একটা নেই, বিশ্বস্ততা। যতদিন না পর্যন্ত সেটা ও পালটে নিচ্ছে…’। 

পুনম সম্প্রতি ‘লক আপ’-এর সহ-প্রতিযোগী করণবীর বোহরার সঙ্গে আড্ডা দিতে দিতে বলেন স্যামের সঙ্গে তাঁর তিক্ত দাম্পত্য সম্পর্কের কথা। পুনমের অভিযোগ বাড়িতে ফোনে হাত দিতে দিতো না স্বামী। কুকুরদের ভালোবাসলেও কপালে জুটত মার। তিনি জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ পর্যন্ত হয়েছে তাঁর। সেটাও বরের হাতে মার খেয়ে! 

 

বায়োস্কোপ খবর

Latest News

সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা ‘বৃষ্টিতে নাচ করার মুহূর্ত..’, ইরফান-সুতপার পুরনো ছবি শেয়ার করে কী বললেন বাবিল শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের 'এক দেশ, এক ভোট', UCC-র প্রতিশ্রুতি, ২০২৪-এ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP-র ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত? অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বাংলাতেই রয়েছে দেশের উচ্চতম স্টেশন, শরীর ছুঁয়ে যাবে মেঘ, দেখুন অপূর্ব ছবি

Latest IPL News

শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.