বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: বউয়ের প্রতি প্রেম উথলে পড়ছে! রণবীর-আলিয়ার বিয়ের অদেখা ভিডিয়ো ভাইরাল
রালিয়ার বিয়ের অদেখা মুহূর্ত

Ranbir-Alia: বউয়ের প্রতি প্রেম উথলে পড়ছে! রণবীর-আলিয়ার বিয়ের অদেখা ভিডিয়ো ভাইরাল

  • রণবীর-আলিয়ার বিয়ের রেশ যেন কেটেও কাটছে না, ফের প্রকাশ্যে তারকা দম্পতির বিয়ের অদেখা এক মুহূর্ত। বউয়ের প্রতি রণবীরের প্রেম যেন উথলে পড়ছে!

বলিউডের প্লে-বয় ইমেজ ভেঙে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড-ম্যান। রণবীর-আলিয়ার বহুচর্চিত বিয়ের রেশ কিছুতেই কাটছে না, যদিও মিঁয়া-বিবি দুজনেই ব্যস্ত হয়ে পড়েছেন কাজ নিয়ে। একদম সাদামাটাভাবে নিজেদের বাড়ির বারান্দায় বিয়ের পর্ব সেরেছেন ‘রালিয়া’। ডেস্টিনেশন ওয়েডিং, কাতারে কাতারে মানুষের ঢল- কোনওটাই ছিল না এই ঘরোয়া বিয়ের আসরে। কিন্তু বিয়ের দিনের ঘটনা নিয়ে ফ্যানেদের মধ্যে কৌতুহল কম নেই।

এবার প্রকাশ্যে এল রণবীর-আলিয়ার বিয়ের দিনের এক অদেখা ভিডিয়ো। সেখানে মালাবদল সেরে নিজের বউকে পরিবারে সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রণবীর, বললেন- ‘আমার বউকে হাই বলুন সবাই’। অন্যদিকে আলিয়াও খুব মিষ্টি করে, ‘হাই’ বলেন সবার উদ্দেশে।

বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার পোশাকে সেজেছিলেন বর-বউ। আলিয়ার পরনে সাদা শাড়ি, রণবীরের পরনে সাদা রঙা শেরওয়ানি। মালাবদলের সময় রীতিমতো আলিয়ার সামনে হাঁটু মুড়ে বসে পড়েছিলেন রণবীর, যাতে বউয়ের কোনও অসুবিধা না হয় গলায় মালা পরাতে। এ থেকেই প্রমাণিত আলিয়ার সুবিধার কথা কতটা মাথায় রাখেন ঋষি পুত্র। মালাবদল শেষে আলিয়াকে জড়িয়ে ধরে চুমু খান রণবীর। এরপর বলে উঠেন, ‘আমার বউকে হাই বলুন'। বরের কথা শুনে পুরো পরিবার হইহই করে উঠে, আলিয়াও নিজের মেহেন্দি রাঙা হাত নেড়ে সবাইকে অভিবাদন জানান। খুব মিষ্টি করে বলে উঠেন ‘হাই’।

গত ১৪ই এপ্রিল রণবীরের বাড়িতেই বসেছিল ‘রালিয়া’র বিয়ের আসর। হাতেগোনা অতিথিদের উপস্থিতিতে চার পাক ঘুরে বিয়ে সারলেন বলিউডের চর্চিত জুটি। এদিন পরিণতি পায় রণবীর-আলিয়ার পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের পর্ব মেটবার দু-দিন পর ঘনিষ্ঠ বন্ধুদের জন্য গ্র্যান্ড পার্টিরও আয়োজন করেছিলেন তারকা দম্পতি। সেই পার্টিতে হাজির ছিলেন শহারুখ-গৌরী, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, করণ জোহর থেকে একাধিক বলিউড সেলেব।

উল্লেখ্য, রণবীর আর আলিয়াকে খুব জলদি দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে প্রথমবার। অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তে। ৯ সেপ্টেম্বর ২০২২ ছবিটি মুক্তি পাওয়ার কথা। এতে রয়েছেন অমিচতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনাও।

বন্ধ করুন