বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Rani-Kajol: ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর স্পেশাল স্ক্রিনিং! শাহরুখের সঙ্গে এলেন রানি, এমন দিনেও কেন এলেন না কাজল?

Shah Rukh-Rani-Kajol: ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর স্পেশাল স্ক্রিনিং! শাহরুখের সঙ্গে এলেন রানি, এমন দিনেও কেন এলেন না কাজল?

করণ-রানি-শাহরুখ

কিং খান বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে কাজল শহরে নেই। কারণ শ্যুটিংয়ের জন্যই ও বাইরে গিয়েছে। তবে ওঁর তরফে অনেক ভালোবাসা সকলের জন্য পাঠিয়ে দিয়েছেন।’ শাহরুখের এই বক্তব্য ফ্যানপেজের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। আর তাতেই অনুরাগীদের কৌতুহল নিরাসন হয়েছে।

দেখতে দেখতে ২৫টা বছর পার করে ফেলল কাজল-শাহরুখ-রানির ব্লকবাস্টার ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে রবিবার ১৫ অক্টোবর ছবির তিনটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ-রানি ও করণ। কিন্তু দেখা গেল না কাজলকে।

অনুরাগীদের কৌতুহলী প্রশ্ন, এমন একটা দিনে কেন এলেন না কাজল? সকলেই এদিন শাহরুখ-রানির পাশে কাজলকে দেখতে চাইছিলেন। অনুরাগীদের কৌতুহলী প্রশ্নের জবাবটা নিজেই দেন শাহরুখ। কিং খান বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে কাজল শহরে নেই। কারণ শ্যুটিংয়ের জন্যই ও বাইরে গিয়েছে। তবে ওঁর তরফে অনেক ভালোবাসা সকলের জন্য পাঠিয়ে দিয়েছেন।’ শাহরুখের এই বক্তব্য ফ্যানপেজের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। আর তাতেই অনুরাগীদের কৌতুহল নিরাসন হয়েছে।

আরও পড়ুন-আরও পড়ুন-আরও পড়ুন-এখনও পিসি থেকে বাড়ির নিরাপত্তারক্ষীর পুজোর জামা নিজে দেখে কেনেন প্রসেনজিৎ! শুধু বাদ একজনেরটা

আরও পড়ুন-সামনে মিমি, রক্তে ভেজা শার্ট পরে বসে আবির, কী আবার ঘটল?

আরও পড়ুন-মেয়েকে নিয়মিত চিঠি লেখে আলিয়া, আমিও রাহার জন্য বিশেষকিছু লিখতে চাই: রণবীর

এদিন ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে পৌঁছে সিঁড়ি দিয়ে ওঠার সময় লুটিয়ে পড়ে রানির শাড়ির লম্বা আঁচল। সেটাই হাত করে তুলে ধরে পিছন পিছন ওঠেন শাহরুখ। বোঝাই যায় যে, রানির আঁচল যাতে ময়লা না হয়ে যায় সেই জন্যই তিনি এভাবে হাঁটছিলেন। কিং খানের এই ভদ্রতায় মুগ্ধ হন অনুরাগীরা। 

রবিবার স্পেশাল স্ক্রিনিংয়ে এসে শাহরুখ বলেন, 'আমাদের জীবনে এই ছবিটার গুরুত্ব অনেক। ভীষণ জরুরি এটা। আপনার হয়তো কিছুটা বোঝেন সেটা, কিন্তু পুরোটা কারণ, কুছ কুছ হোতা হ্যায়।' আবারও লাভ-স্টোরিতে অভিনয় করবেন কিনা, এমন প্রশ্নে বাদশার জবাব, ‘জানি না যে আর লাভ স্টোরি করব কী করব না। ওগুলো এখন যুবকদের জন্য ছেড়ে দিলাম।’পেয়েছিল করণ জোহর পরিচালিত প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। ছবিতে ছিল রাহুল-অঞ্জলির বন্ধুত্ব থেকে প্রেমের গল্প। করণ জোহরের কুছ কুছ হোতা হ্যায় ছিল ব্লকবাস্টার। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ, কাজল, রানি। বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল সলমনকে।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌জনগণের ইচ্ছাকে ক্ষুন্ন করা হচ্ছে’‌, তাহেরপুর–ঝালদা বাদ পড়ায় আক্রমণ শুভেন্দুর বৈদিক পণ্ডিত, রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার প্রধান পুরোহিত প্রয়াত, শোকবার্তা যোগীর আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.