অমিতাভ বচ্চনের জলসায় এবার বাদুড়ের হানা (ছবি ইনস্টাগ্রাম ও: দেবনা অরোরা)
অমিতাভ বচ্চনের জলসায় এবার বাদুড়ের হানা (ছবি ইনস্টাগ্রাম ও: দেবনা অরোরা)

অমিতাভের বাড়িতে ঢুকে পড়ল বাদুড়, করোনার ভয়ে সিঁটিয়ে অভিনেতা!

  • 'করোনা পিছু ছাড়ছে না' অমিতাভ বচ্চনের। এবার জলসায় ঢুকে পড়ল বাদুড়। ব্রেকিং নিউজ দিলেন বিগ বি।

করোনার বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করার সবরকম চেষ্টা চালাচ্ছেন অভিনেতা অমিতাভ বচ্চন। এর মাঝেই খুব কাছ থেকে এই করোনা আতঙ্কের মুখোমুখি হলেন বিগ বি। শনিবার অমিতাভের ঘরে ঢুকে পড়ল বাদুড়। হ্যাঁ, মুম্বইয়ে অমিতাভ বচ্চন জলসায় বাদুড় দেখা পাওয়ার এই অবাক কাণ্ডের কথা জানিয়েছেন স্বয়ং শাহেনশা। টুইট বার্তায় তিনি জানান,'ব্রেকিং নিউজ!!! এই ঘন্টার সবচেয়ে বড় খবর, একটা বাদুড়, হ্যাঁ, একটা বাদুড় আমার ঘরে ঢুকে পড়েছে....জলসার তৃতীয় তলায়...যেখানে আমরা সবাই বসে গল্প করি। এই এলাকায় কোনওদিনও আগে এঁনার দেখা মেলেনি। এবার আমার বাড়িতে...আমার ঘরে!! আমাদের বাড়িই পলে! করোনা পিছু ছাড়ছে না রে বাবা! উড়ে উড়ে আসছে , শয়তানটা। অনেক কষ্ট করে তাঁকে বার করা হল'।


বিশ্বের বেশ কিছু বিজ্ঞানী ইতিমধ্যে বাদুড়বাহিত জীবাণু হিসেবে করোনাভাইরাসকে চিহ্নিত করেছেন। যদিও সরাসরি বাদুড় মানুষকে করোনা সংক্রমিত করতে পারেনা বলেও অনেক গবেষকের দাবি। কিন্তু করোনা পরিস্থিতিতে ঘরে বাদুড় ঢুকে পড়লে নিঃসন্দেহে সেটা একটু তো শিহরণ জাগাবে এমনটাই স্বাভাবিক।

করোনাভাইরাসের জেরে জারি লকডাউনের এই সময় পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত বিগ বি।নিজের অনেক পুরোনো ছবি ও স্মৃতি ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

View this post on Instagram

The age of innocence is over ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on



বক্স অফিসে অমিতাভের শেষ রিলিজ ছিল বদলা। মুক্তির অপেক্ষায় রয়েছে তারকার গুলাবো সিতাবোঁ, ব্রহ্মাস্ত্র, চেহরের মতো একগুচ্ছ ছবি।



বন্ধ করুন