বাংলা নিউজ > বায়োস্কোপ > AR Rahman: 'তোমার বেলায় মিউজিক বাজল, আর আমার বেলায়...' খুদে ভক্তের অভিযোগে হেসে খুন রহমান

AR Rahman: 'তোমার বেলায় মিউজিক বাজল, আর আমার বেলায়...' খুদে ভক্তের অভিযোগে হেসে খুন রহমান

খুদে ভক্তের অভিযোগে হেসে খুন রহমান

AR Rahman: ছোট্ট অনুরাগীর অভিযোগে নাজেহাল রহমান। একটি ফেস্টিভ্যালের মাঝে ঠিক কী ঘটল সাত বছরের এক খুদে এবং এআর রহমানের মধ্যে?

সম্প্রতি কথাকর ফেস্টিভ্যালে অংশ নিয়েছিলেন এআর রহমান। সেখানেই রহমানকে এক খুদের সঙ্গে গান গাইতে দেখা গেল। শুধুই কি তাই, সেই খুদে গায়কের কাছে রীতিমত অভিযোগও করেন একাধিক বিষয়ে। আবার তাঁকে বকাও দেন। তাঁদের দুজনের খুনসুটি দেখে দর্শকরা তো বটেই নেটিজেনরাও সকলে হাসছেন।

রহমানের সঙ্গে খুদের খুনসুটি

এদিন কথাকর ফেস্টিভ্যালে রহমানের পাশে বসে এক খুদেকে হাম্মা হাম্মা গানটি গাইতে দেখা যায়। গান শেষ হওয়ার পরই সে এআর রহমানের কাছে রীতিমত অভিযোগ করে। বলে, 'দেখলে, তুমি যখন গাইলে তখন মিউজিক বাজল। আর আমি যখন গাইলাম বাজল না।' তার কথা বলার ধরন দেখে সবাই হেসে গড়িয়ে পড়েন। এরপর তাকে বোঝানোর জন্য রহমান বলেন, 'না না, বিষয়টা এমন নয় আমার বয়স ৫৬ বছর। তুমি আমার থেকে ভালো গাইবে আগামীতে।' তখন সে অভিযোগ করে আবার বলে, 'বিষয়টা মোটেই বয়সের নয়।' তখন রহমান তাঁকে বুঝিয়ে বলেন, বয়সের বিষয় নয় ঠিকই, কিন্তু বয়সের সঙ্গে সঙ্গে আমরা আরও উন্নত হই, ভালো পারফর্ম করি তাই না? গায়কের কথায় সে সম্মতি জানায়। তখন রহমান তাকে বলেন, 'আমি তোমায় একটি কিবোর্ড কিনে দেব। তুমি তাতে ভালো করে প্র্যাকটিস করো। পরের বার এসে আমি তোমার গান শুনব।' তাঁদের দুজনের এই খুনসুটি ভরা ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: ইয়ালিনির জন্মের পরই শুভশ্রীর সঙ্গে ধরা দিলেন রাজ, 'মেয়ের ছবি কবে দেখাবেন' প্রশ্ন উৎসুক নেটপাড়ার

আরও পড়ুন: ফসিলস ঝড়ের সাক্ষী রইলেন মধুমিতা - রাজদীপরা, রূপমের গানে জমিয়ে হেড ব্যাং অনিন্দ্যর

কে কী বলছেন?

এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা যে তাঁদের খুনসুটিতে ভারী মজা পেয়েছেন সেটা ভিডিয়ো দেখেই স্পষ্ট। তবে নেটনাগরিকরাও কিন্তু বিশেষ পিছিয়ে নেই। এক ব্যক্তি লেখেন, 'এটাই রহমান। কেমন মাটির মানুষ এখান থেকেই প্রমাণিত।' আরেকজন লেখেন, 'ভীষণ মিষ্টি।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.