বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: 'চ্যাম্পিয়ন ছবির স্ক্রিপ্ট ভালো', তাও কেন ছবি থেকে সরে গেলেন আমির? কী জানালেন

Aamir Khan: 'চ্যাম্পিয়ন ছবির স্ক্রিপ্ট ভালো', তাও কেন ছবি থেকে সরে গেলেন আমির? কী জানালেন

চ্যাম্পিয়ন ছবিতে থাকছেন না আমির

Aamir Khan: আমির খানকে সম্প্রতি দেখা গেল দিল্লির একটি ইভেন্টে। আর সেখানেই তিনি সাদা চুলের লুকে ধরা দিলেন। কবে কাজে ফিরবেন সেই কথাও জানালেন।

আমির খানের ছবি, লাল সিং চাড্ডা বক্স অফিসে হোঁচট খাওয়ার পর তাঁকে আর তেমনভাবে কোথাও দেখা যায় না। সম্প্রতি বহুদিন পর তাঁকে দিল্লির একটি অনুষ্ঠানে দেখা গেল, তাও একদম নতুন লুকে। সাদা চুল এবং দাড়ি লুকে বেশ মানিয়েছে অভিনেতাকে। আমির খান তাঁর আসন্ন প্রোডাকশনের বিষয়ে এই অনুষ্ঠানে জানান এবং একই সঙ্গে তিনি জানান এই প্রথমবার তিনি তবে কেরিয়ারে কিছুদিন বিরতি নিতে চান।

আমির খানের এক বাল্য বন্ধু আয়োজিত একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানটি দিল্লিতে হয়েছে। সেখানে তিনি তাঁর কেরিয়ারের বিষয় জানান, এবং কীভাবে একটি ছবিকে দেখেন সেটাও স্পষ্ট করেন। তবে এই আলোচনার মাঝেই অভিনেতা জানান, যে তিনি তাঁর কেরিয়ার থেকে কিছুদিনের একটা ব্রেক নিতে চান।

আমির বলেন, 'আমি যখন অভিনেতা হিসেবে কোনও ছবিতে কাজ করি আমি তখন সম্পূর্ণভাবে জীবনের বাকি সব কিছু ভুলে যাই। আমার লাল সিং চাড্ডার পর আরও একটি ছবি করার কথা ছিল, চ্যাম্পিয়ন বলে। ওটার স্ক্রিপ্ট ভীষণ সুন্দর ছিল। গল্পও খুব সুন্দর। কিন্তু আমার মনে হচ্ছে আমার কিছুদিন বিরতি নেওয়া উচিত। আমার মা, পরিবার, সন্তানদের সঙ্গে সময় কাটানো উচিত।'

অভিনেতা এই আলোচনায় একই সঙ্গে জানান, তিনি তাঁর এই ৩৫ বছরের কেরিয়ারে এই প্রথমবার বিরতি নিতে চলেছেন। এই বিষয়ে ব্যাখ্যা করে তিনি বলেন, 'আমার মনে হয় আমি দীর্ঘ ৩৫ বছর ধরে কাজ করছি, এবং ভীষণভাবে আমার কাজে ডুবে থেকেছি। কিন্তু এখন মনে হচ্ছে এটি ঠিক করিনি, আমার নিকটজনেদের প্রতি অন্যায় করেছি। এবার প্রথমবার মনে হচ্ছে কিছু সময় বিরতি নিয়ে তাঁদের সঙ্গে সময় কাটানো উচিত, জীবনটাকে অন্যভাবে উপভোগ করা উচিত। একটা, দেড়টা বছর আমি অভিনেতা হিসেবে কোনও কাজ করব না।'

তবে চ্যাম্পিয়ন ছবিতে আমির খান অভিনেতা হিসেবে না থাকলেও প্রযোজক হিসেবে অবশ্যই থাকবেন। তিনি এই প্রসঙ্গে বলেন, 'আমি অভিনেতা হিসেবে কাজ করব না, কিন্তু প্রযোজক হিসেবে কাজ করব। তাই আমি চ্যাম্পিয়ন ছবির প্রযোজনা অবশ্যই করব। আমি যে কাজ করব ভেবেছিলাম এখন সেই কাজের কথা অন্যান্য অভিনেতাদের করতে বলব। আশা করছি সব ভালোই হবে।' এছাড়াও অভিনেতা জানান তিনি জীবনের এমনটা একটা সময় দাঁড়িয়ে আছেন যেখানে তিনি তাঁর সম্পর্কগুলোকে উপভোগ করতে চান, সময় দিতে চান। চ্যাম্পিয়ন ছবিটি আমির খান এবং সোনি পিকচার ইন্টারন্যাশনাল প্রোডাকশন এবং ২০০ নট আউট প্রোডাকশনের মিলিত প্রযোজনায় তৈরি হবে।

আমির খানকে শেষ দেখা গিয়েছে লাল সিং চাড্ডা ছবিতে। এই ছবিটি ফরেস্ট গাম্প ছবির রিমেক ছিল। কিন্তু বক্স অফিসে তেমন সাড়া পায়নি এই ছবি। তবে ভক্তদের কিছুটা হলেও ভালোবাসা পেয়েছে এই ছবি। তবে আমিরকে আগামীতে সালাম ভেঙ্কি ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে কাজলের সঙ্গে।

বন্ধ করুন