বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan-Darsheel Safary: শিক্ষক হয়ে গেল দাদু! নতুন বিজ্ঞাপনে আমিরের নাতির চরিত্রে দর্শিল সাফারি

Aamir Khan-Darsheel Safary: শিক্ষক হয়ে গেল দাদু! নতুন বিজ্ঞাপনে আমিরের নাতির চরিত্রে দর্শিল সাফারি

নতুন বিজ্ঞাপনে আমিরের নাতির চরিত্রে দর্শিল সাফারি

Aamir Khan-Darsheel Safary: এতদিন ছিল টিচার স্টুডেন্ট, এখন হল দাদু নাতি! আমির খান এবং দর্শিল সাফারির নতুন বিজ্ঞাপন দেখে চমকিত সকলেই!

সালটা ২০০৭। মুক্তি পেয়েছিল তারে জমিন পর। শিশু শিল্পী দর্শিল সাফারির সঙ্গে আমির খানের রসায়ন নজর কাড়ে সবার। তাঁদের শিক্ষক ছাত্রের সম্পর্ক মুগ্ধ করেছিল সবাইকে। সেই ছবির ১৭ বছর পেরিয়ে গিয়েছে। এবার তাঁরা নতুন ভাবে নতুন কাজে ধরা দিলেন। একটি নতুন বিজ্ঞাপনে আবারও একসঙ্গে দেখা গেল তাঁদের। তবে এবার আর ছাত্র শিক্ষক নয়, দর্শিল এবং আমির খান বরং এবার নাতি দাদুর ভূমিকায় অবতীর্ণ হলেন।

আরও পড়ুন: 'ব্যক্তিত্ব লাগে বারণ করতে...' নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা, কঙ্গনার নিশানায় শাহরুখ - সলমনরা, কী হল হঠাৎ?

আমির খান এবার দর্শিলের দাদু

বুধবার, ৬ মার্চ প্রকাশ্যে এসেছে তাঁদের নতুন বিজ্ঞাপন। সেখানেই দর্শিলের দাদুর চরিত্রে দেখা গেল আমির খানকে। এই নতুন বিজ্ঞাপন নিজের প্রোফাইলে শেয়ার করেন দর্শিল। সেটা পোস্ট করে তিনি এদিন লেখেন, 'আমির খানের সঙ্গে যুক্ত হন তিনি একটি সময়ের সঙ্গে অ্যাডভেঞ্চারে যাচ্ছেন।'

আরও পড়ুন: রাজকীয় রিসেপশনে সাদা-কালো কম্বো, শ্রাবন্তী - শিবপ্রসাদ সহ আর এলেন কাঞ্চন - শ্রীময়ীর বৌভাতে?

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, সত্যি সত্যি প্রেম করছেন রোহন - অঙ্গনা? পারোর জন্য দেব লিখলেন, 'আমি তোমার সঙ্গে...'

এছাড়া মঙ্গলবার তিনি আমির খানের সঙ্গে একাধিক ছবিও শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, 'এটা আমিরের মাল্টভার্স আর আমরা সেখানে বাস করছি। আর ৩ দিন বাকি।'

এই বিষয়ে বলে রাখা ভালো, আজ থেকে প্রায় ১৭ বছর আগে দর্শিল এবং আমির একসঙ্গে কাজ করেছিলেন। তারে জমিন পর ছবিতে দর্শিকে একটি স্পেশ্যাল চাইল্ড যার দ্রুত পড়তে বা কোনও কাজ করতে অসুবিধা হতো অর্থাৎ ডিসলেক্সিক বাচ্চা, আর পাঁচটা স্বভাবিক বাচ্চার মতো সে ছিল না বলেই দেখানো হয়। আমির ছিলেন তাঁর শিক্ষক। তিনি তাকে জীবনের পথে দিশা দেখান।

আরও পড়ুন: 'ও বাবার মতো আগলে রাখে...' শোভন না নীলাঞ্জন - সঙ্গী হিসেবে কে পারফেক্ট? বোঝালেন ইমন

আরও পড়ুন: ব্রেকআপের ঠিক পরই ‘এক থা টাইগার’ করতে গিয়ে অস্বস্তিতে পড়েন ক্যাটরিনা - সলমন! এতদিন পর ফাঁস সত্য

প্রসঙ্গত সদ্যই আমির খানের মেয়ে আইরা খানের বিয়ে হয়। সেখানে তারে জমিন পরের সমস্ত কলাকুশলীদের দেখা গিয়েছিল। টিসকা চোপড়া প্রমুখ এসেছিলেন। ২০০৭ সালের অন্যতম বড় হিট ছিল এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.