বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana: 'ব্যক্তিত্ব লাগে বারণ করতে...' নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা, কঙ্গনার নিশানায় শাহরুখ-সলমনরা, কী হল হঠাৎ?

Kangana: 'ব্যক্তিত্ব লাগে বারণ করতে...' নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা, কঙ্গনার নিশানায় শাহরুখ-সলমনরা, কী হল হঠাৎ?

কঙ্গনার নিশানায় শাহরুখ-সলমনরা, কী হল হঠাৎ?

Kangana Ranaut: সদ্যই অনুষ্ঠিত হল অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে একাধিক বলিউড তারকারা হাজির ছিলেন। এবার তাঁদের উদ্দেশ্যেই কটাক্ষের বাণ হানলেন কঙ্গনা রানাওয়াত।

গত ১ থেকে ৩ মার্চ পর্যন্ত গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়ে গেল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে আমন্ত্রিত ছিলেন একাধিক বলিউড তারকারা। গোটা পরিবার নিয়ে এসেছিলেন শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিং, আমির খান, সলমন খান, রাম চরণ প্রমুখরা। তাঁরা যে কেবল এসেছিলেন সেটাই নয়, তাঁরা রীতিমত পারফর্ম করেন। ক্যাটরিনা, শাহরুখ, সলমন, আমির, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন নাচ করেন। এবার সেই জন্যই তাঁদের রীতিমত তুলোধনা করলেন ক্যাটরিনা কাইফ। তবে সোজাসুজি কিছুই বলেননি। কিন্তু আকার ইঙ্গিতে সবটাই স্পষ্ট করেছেন।

বলিউড তারকাদের কী বললেন কঙ্গনা রানাওয়াত অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে যাওয়ার জন্য?

লতা মঙ্গেশকর কখনই কোনও বিয়ে বাড়িতে গান গাইতে যেতেন না। তেমনই একটি পুরনো খবর এদিন কঙ্গনা শেয়ার করেন। সেখানে জানা যায় আশা ভোঁসলে জানিয়েছিলেন তাঁর দিদিকে একটি বিয়ে বাড়িতে গান গাওয়ার জন্য ১ মিলিয়ন টাকা অফার করা হয়। হ্যাঁ, মাত্র দুই ঘণ্টা গান শোনানোর জন্য এত টাকা। কিন্তু তবুও সেই অফার ফিরিয়েছিলেন লতা। জানিয়েছিলেন পাঁচ মিলিয়ন দিলেও তিনি যাবেন না কোনও বিয়ে বাড়িতে গান গাইতে। একই সঙ্গে এই বর্ষীয়ান গায়িকা জানান তাঁরা একাধিক হিট গান উপহার দিলেও, নাম ডাক খ্যাতি অর্জন করলেও তাঁরা দুই বোন কখনই কোনও বিয়ে বাড়িতে গান গাইতে যাননি।

আরও পড়ুন: দাদার জন্মদিনে ভরপুর দুষ্টুমি অর্জুনের, গৌরবের জন্য কেন লিখলেন, 'শয়তানির সঙ্গীকে...'

আরও পড়ুন: ব্রেকআপের ঠিক পরই ‘এক থা টাইগার’ করতে গিয়ে অস্বস্তিতে পড়েন ক্যাটরিনা - সলমন! এতদিন পর ফাঁস সত্য

কঙ্গনা রানাওয়াত এদিন এই খবর শেয়ার করে লেখেন, 'আমার অনেক খারাপ সময় গেছে, আর্থিক অবস্থা খারাপ হয়ে পড়ে। কিন্তু তাও কোনও বিয়ে বাড়ীতে গাইতে বা নাচতে যাইনি। অথচ আমার আর লতাজির দুজনের কাছেই একাধিক হিট গান আছে। কিন্তু যতই প্রলোভন দেখানো হোক কোনও বিয়ে বাড়ীতে নাচিনি। এটার জন্য একটা কঠিন ব্যক্তিত্বের প্রয়োজন হয়। টাকাকে না বলতে ধক লাগে।'

আরও পড়ুন: রাম চরণকে 'ইডলি' ডেকে বিপাকে শাহরুখ! অতীতে কবে কবে দক্ষিণ ভারতীয়দের নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন?

কেউ কেউ কঙ্গনাকে সমর্থন করেছেন। কেউ আবার তাঁকে কটাক্ষ করেছেন। প্রসঙ্গত অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে যে কেবল বলিউড তারকারা হাজির ছিলেন সেটাই নয়, মার্ক জুকারবার্গ, প্রমুখের মতো ব্যবসায়ী, খেলোয়াড় সহ অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু সেখানে দেখা যায়নি কঙ্গনা রানাওয়াতকে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.