বাংলা নিউজ > বায়োস্কোপ > অসুস্থ আমির খানের 'লগান' ছবির অভিনেত্রী, প্রকাশ্যে তারকার কাছে চাইলেন সাহায্য!
'লগান' ছবির একটি দৃশ্যে পরভীনা।
'লগান' ছবির একটি দৃশ্যে পরভীনা।

অসুস্থ আমির খানের 'লগান' ছবির অভিনেত্রী, প্রকাশ্যে তারকার কাছে চাইলেন সাহায্য!

  • প্রকাশ্যে আমির খানের কাছে সাহায্যের আবেদন জানালেন তাঁর 'লগান' ছবির অভিনেত্রী পরভীনা।

প্রকাশ্যে আমির খানের কাছে সাহায্যের আবেদন জানালেন তাঁর 'লগান' ছবির অভিনেত্রী পরভীনা। জানা গেছে, গত বছরই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। চিকিৎসার খরচ ওঠাতে নিদারুণ অর্থাভাবের মধ্যেও পড়তে হয়েছিল তাঁকে। সম্প্রতি, এক সাক্ষাৎকার দেওয়াকালীন প্রকাশ্যেই আমিরের কাছে সাহায্যের আর্জি জানালেন এই অভিনেত্রী। জানালেন কাস্টিং ডিরেক্টার হওয়ার মত যোগ্যতা তাঁর রয়েছে। তিনি সেই কাজ করতে সক্ষম।

ওই সাক্ষাতকরে কোনও রাখঢাক না করে একেবারে স্পষ্ট ভাষায় আমিরের সহ-অভিনেত্রী জানান এইমুহুর্তে তাঁর যা প্রয়োজন হল তা স্রেফ আর্থিক সাহায্য। নিদারুণ কষ্টের মধ্যে দিন গুজরান করছেন তিনি। জানালেন এই দুঃসময়ে নিজের পরিবার এবং বেশ কিছু বিশ্বস্ত বন্ধুবান্ধবদের পাশে পেয়েছেন তিনি। তবে হাতে কোনও কাজ থাকলে তাঁর বড় সুবিধে হয়। তাই বিভিন্ন ছবি প্রযোজক সংস্থার কাছে তাঁর আর্জি যদি তাঁদের হাউজে কাস্টিং ডিরেক্টার সম্পর্কিত কোনও কাজ থাকে তা যেন তাঁকে দেওয়া হয়।

এরপর কথা প্রসঙ্গে আমির খানের প্রসঙ্গ উঠলে তিনি জানান যে 'আমির ভাই'-এর কানে হয়ত তাঁর এই দুরবস্থার কথা পৌঁছয়নি। পরভীনার দৃঢ় বিশ্বাস আমির জানলে নিশ্চয়ই সাহায্য পাঠাতেন। এরপরই আমিরের উদ্দেশে তাঁর আর্জি, ' অনেকেই জানেন 'লগান' ছবির বহু কলাকুশলীদের ব্যক্তিগতভাবে সাহায্যে করেছেন আমির খান। আজ আমিও তাঁর কাছে সাহায্য চাইছি। আমার অনুরোধ যদি ওঁর অফিসে কোনও কাজ থাকে তাহলে যেন দোয়া করে উনি আমাকে সেই কাজে নিয়োগ করেন'।

যদিও তাঁর বিপদের সময় অক্ষয় কুমার ও সোনু সুদ অর্থ সাহায্য করেছিলেন বলেও জানিয়েছেন তিনি। এমনকি তাঁর অসুস্থতার সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছিল CINTAA (Cine and TV Artistes’ Association) এর তরফেও।

বন্ধ করুন