বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: 'জুমলাবাজদের থেকে সাবধান', মোদীকে টার্গেট? আমির খানের ভুয়ো ভিডিয়ো ভাইরাল, দায়ের FIR

Aamir Khan: 'জুমলাবাজদের থেকে সাবধান', মোদীকে টার্গেট? আমির খানের ভুয়ো ভিডিয়ো ভাইরাল, দায়ের FIR

'জুমলাবাজদের থেকে সাবধান', আমির খানের ভুয়ো ভিডিয়ো ভাইরাল, কড়া পদক্ষেপ নায়কের

Aamir Khan's fake video: কংগ্রেসের হয়ে ভোট প্রচারে আমির খান? অভিনেতার এমনই ভুয়ো ভিডিয়ো ভাইরাল সোশ্যালে। সত্যিটা জানিয়ে সাফাই দিলেন আমির। 

বলিউডের তিন খানের জনপ্রিয়তা প্রশ্নাতীত। তবুও রাজনীতির ময়দান থেকে নিজেদের দূরে সরিয়ে রাখেন তাঁরা। কিন্তু আমচকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আমির খানের এক ভিডিয়ো, সেখানে মোদী সরকারের বিরোধিতায় সরব হতে দেখা যায় মিস্টার পারফেকশানিস্টকে। ‘জুমলাবাজ’দের থেকে সাবধান থাকার বার্তা দেন ওই চর্চিত ভিডিয়োতে। তবে সেই ভিডিয়োটি ভুয়ো এবং AI-এর সাহায্যে তৈরি। এই ভিডিয়োর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছেন আমির, দায়ের করেছেন এফআইআর। 

ভুয়ো ভিডিয়ো নিয়ে আমিরের বিবৃতি

আমিরের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়, ‘সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে আমির খান একটি বিশেষ রাজনৈতিক দলের প্রচারণা চালাচ্ছেন বলে যে অভিযোগ উঠেছে তাতে আমরা উদ্বিগ্ন। তিনি স্পষ্ট করে দিতে চান যে এটি একটি জাল ভিডিয়ো এবং সম্পূর্ণ ভুয়ো। মুম্বই পুলিশের সাইবার ক্রাইম সেলে এফআইআর দায়ের করা সহ এই বিষয়ে তিনি বিভিন্ন কর্তৃপক্ষকে ঘটনাটি জানিয়েছেন’।

বিবৃতিতে আরও বলা হয়েছে যে আমির কখনই কোনও রাজনৈতিক দলকে সমর্থন করেননি, তবে তিনি আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয়দের উপস্থিত হয়ে ভোটদান করার আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে বলা হয়, ‘আমির স্পষ্ট করে দিতে চান,  অভিনেতা তার ৩৫ বছরের কেরিয়ারে কখনোই কোনও রাজনৈতিক দলকে সমর্থন করেননি। তিনি বিগত অনেক নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের জনসচেতনতামূলক প্রচারণার মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিতে সচেষ্ট হয়েছেন।’ এর আগে আমিরকে তার টিভি শো 'সত্যমেব জয়তে'তে নির্বাচন নিয়ে জনসচেতনতা বাড়াতে দেখা গেছে।

কী রয়েছে ওই ফেক ভিডিয়োয়? 

ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে আমির খানের যে ভয়েস ওভার ব্যবহার হয়েছে তা অভিনেতার মতো শুনতে লাগলেও সেটি আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্সের মাধ্যমে তৈরি করা। ২০১৪ সালে দেশের প্রতিটি মানুষের অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন মোদী, সেই ঘটনাকে ঘিরেই এনডিএ সরকার নিশানা করা হয়েছে ওই ভুয়ো ভিডিয়োয়। 

আমিরের আসন্ন কাজ

লাল সিং চড্ডার ব্যর্থতার পর অভিনয় থেকে লম্বা ব্রেক নিয়েছিলেন আমির। তবে আগামিতে সিতারে জমিন পার ছবিতে দেখা যাবে তাঁকে, যা এই ক্রিসমাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে প্রযোজক হিসাবে ব্যস্ততা জারি ছিল তাঁর। গত মাসেই মুক্তি পেয়েছে প্রযোজক আমিরের ‘লাপাতা লেডিজ’, যা পরিচালনা করেছেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। চলতি বছরের শুরুতে ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মেয়ে ইরা খান। শিগগিরই অভিনেতা হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার ছেলে জুনেইদ খানের।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.