বাড়ি > বায়োস্কোপ > নেহার আবদার নাকোচ অভিষেকের, নায়িকার স্বামী অঙ্গদ বেদীকে বললেন ‘ভাই বাঁচা আমাকে’
নেহাকে না অভিষেকের 
নেহাকে না অভিষেকের 

নেহার আবদার নাকোচ অভিষেকের, নায়িকার স্বামী অঙ্গদ বেদীকে বললেন ‘ভাই বাঁচা আমাকে’

  • 'ক্ষমা করুন' তবে নো-ফিল্টার নেহার অফার পাবলিক প্ল্যাটফর্মেই প্রত্যাখ্যান করলেন অভিষেক বচ্চন।জানালেন হাজিরা না দেওয়ার কারণও।

অভিষেকের সেন্স অফ হিউমারের তারিফ তাঁর সমালোচকরাও করে থাকেন। ট্রোলাদের যেভাবে সোশ্যাল মিডিয়ায় চুপ করার জুনিয়ার বি তা সত্যি প্রশংসনীয়। তবে প্রকাশ্যেই নেহা ধুপিয়ার আমন্ত্রণ প্রত্যাখ্যান করলেন অভিনেতা। জনগণের দাবি মেনে নেহা ধুপিয়া ব্রিদ তারকাকে আমন্ত্রণ জানিয়েছিলেন নিজের পপ্যুলার শো ‘নো-ফিল্টার নেহা’তে। তবে প্রকাশ্যেই এই অফার ফেরালেন অভিষেক। জানালেন উপযুক্ত কারণও। 

একজন জনৈক টুইটারে নেহার উদ্দেশে লেখেন, ‘দয়া করে শো অভিষেককে নিয়ে আসুন নেহা। অভিষেক অন্যতম হাস্যরসে ভরপুর একজন মানুষ. তাঁকে নো-ফিল্টার নেহায় দেখতে চাই’। এই টুইটের সমর্থনে নেহা লেখেন, আমিও তেমনটাই চাই.. এবার তো পপ্যুলার ডিম্যান্ডে আমি প্রকাশ্যে তোমাকে আমন্ত্রণ জানাচ্ছি, আগেও ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছি'।

তবে নির্দ্ধিধায় এই অফার নাকোচ করে দিলেন অভিষেক। গুরু তারকা বললেন ‘হাস্যরসে ভরপুর হওয়া আর কোনও ফিল্টার না থাকা দুটো আলাদা জিনিস, দয়া করে আমাকে ক্ষমা করুন’। নো ফিল্টার নেহা বলিউডের অন্যতম জনপ্রিয় শো, যেখানে সেলেবরা হাজির হয়ে নিজেদের ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পর্কে নানান বিস্ফোরক মন্তব্য করে থাকেন। 

নেহা-অভিষেকের এই মজাদার টুইটার কথোপকথন দেখে চুপ থাকতে পারেননি নেহার স্বামী অঙ্গদ বেদীও। তিনি হাসির ইমোজি শেয়ার করেন। জবাবে অভিষেক লেখেন, ‘ভাই আমাকে বাঁচা’।

সদ্যই নো ফিল্টার নেহার পঞ্চম সিজন শুরু করেছেন নেহা। যেখানে প্রথম অতিথি হিসাবে রয়েছেন সইফ আলি খান। এই শোয়ে হাজির অথিতিদের মন্তব্য সংবাদমাধ্যমে নিঃসন্দেহে শিরোনাম তৈরি করে। সম্প্রতি সইফ এই শোতে হাজির হয়েই কবুল করেছেন বিশাল ভারদ্বাজের ওমকারা ছবির জন্য নগ্ন হতে অস্বীকার করেছিলেন তিনি। 

বন্ধ করুন