Abhishek bachchan

সেরা খবর

সেরা ভিডিয়ো

সাফল্য ও ব্যর্থতা দুটোই অভিনেতার জীবনের অংশ, মনে করেন অভিষেক বচ্চন। ২০০০ সালে রেউজি ছবির সঙ্গে কেরিয়ার শুরু হয়েছিল জুনিয়ার বি'র দেখতে দেখতে দু দশক পার করে ফেলেছেন তিনি। অভিনেতার কথায়,'আমি প্রতিদিন নিজের ছবি দেখি,এবং সেগুলোর মধ্যে ভুলত্রুটি খুঁজে পাই-নোট লিখি কীভাবে ভবিষ্যতে নিজেকে আরও ভালো অভিনেতা হিসাবে তুলে ধরব,প্রতিদিন নিজেকে ঘষামাজা করতে হয়। এইভাবেই অভিনেতা হিসাবে আরও ভালো হওয়া যাবে'। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে ডেব্যিউ করতে চলেছেন বচ্চন পুত্র।আমাজন প্রাইমের ব্রেথ ইনটু দ্য শ্যাডোজে দেখা যাবে অভিষেককে। এই সিরিজে থাকছেন অমিত সাধ,নিত্যা মেননও। ১০ জুলাই থেকে শুরু হবে ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজের স্ট্রিমিং।

  

সেরা ছবি

  • শাহাদ্রার ডেপুটি কমিশনার অফ পুলিশ (DCP) রোহিত মীনা বলেন, অভিষেক বচ্চন, শিল্পা শেঠি, মাধুরী দীক্ষিত, ইমরান হাশমি এবং মহেন্দ্র সিং ধোনির মতো নামজাদা সেলিব্রিটিদের নাম এবং তথ্য ব্যবহার করে প্রতারকরা।
read in app

Latest News

ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.