বাংলা নিউজ > বায়োস্কোপ > Badami Haynar Kobole: বেপরোয়া গোয়েন্দা দীপক চ্যাটার্জি এবার বড়পর্দায়, আবির সহ বাকিদের ফার্স্ট লুক প্রকাশ্যে

Badami Haynar Kobole: বেপরোয়া গোয়েন্দা দীপক চ্যাটার্জি এবার বড়পর্দায়, আবির সহ বাকিদের ফার্স্ট লুক প্রকাশ্যে

বেপরোয়া গোয়েন্দা দীপক চ্যাটার্জি এবার বড়পর্দায়

Badami Haynar Kobole: স্বপনকুমারের লেখা গোয়েন্দা চরিত্র দীপক চ্যাটার্জি এবার বড় পর্দায়। বাদামী হায়নার কবলে ছবিতে গোয়েন্দার চরিত্রে অভিনয় করবেন আবির। অন্যান্য চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রতীক দত্ত, প্রমুখকে।

ব্যোমকেশ বলুন বা ফেলুদা এরা সকলেই বেশ রয়ে সয়ে কেস সলভ করতে পারদর্শী। এদের মগজাস্ত্র প্রতিটা সিন, প্লট ভেবে খুনিকে ধরে, তবে সকলের এই চেনা গোয়েন্দাদের থেকে বাংলার, বাঙালির যে গোয়েন্দা একেবারেই আলাদা তিনি হলেন দীপক চ্যাটার্জি। আর সেই বেপরোয়া গতিতে গাড়ি চালানো, মুহূর্তে ছদ্মবেশ ধারণ করতে পারা, অন্ধকারে লক্ষ্যভেদ করতে পারা দীপক চ্যাটার্জি এবার ফিরছেন পর্দায়। হ্যাঁ, বইয়ের পাতা থেকে উঠে এবার তিনি সেলুলয়েডের পর্দায় ধরা দেবেন। সমরেন্দ্রনাথ পাণ্ডে ওরফে যাঁকে সকলেই স্বপনকুমার নামে চেনেন তাঁর সৃষ্ট চরিত্র দীপক চ্যাটার্জিকে এবার বড় পর্দায় দেখা যাবে।

ইন্দুবালা ভাতের হোটেল খ্যাত পরিচালক দেবালয় ভট্টাচার্যের হাত ধরে দীপক চ্যাটার্জি পর্দায় আসবে। তাঁর এই ছবির নাম হতে চলেছে শ্রীস্বপনকুমারের বাদামী হায়নার কবলে। এই খবর অবশ্য আগেই HT বাংলা জানিয়েছিল। এখানে প্রধান ভূমিকায় অর্থাৎ গোয়েন্দা চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত এর আগে বাংলার দর্শক আবিরকে ফেলুদা, ব্যোমকেশ, সোনাদা, প্রভৃতি গোয়েন্দা চরিত্রে দেখেছেন। এবার তিনি ধরা দেবেন দীপক চ্যাটার্জি হয়ে।

আরও পড়ুন: কাঠমাণ্ডু নয়, অনীক দত্তের জন্য এবার ‘যত কাণ্ড কলকাতাতেই’, থাকছেন আবির

কিন্তু যেখানে এখন বাংলায় অহরহ গোয়েন্দা ছবি সিরিজ তৈরি হচ্ছে, ফেলুদা, ব্যোমকেশ, একেন, সোনাদা, মিতিন মাসিতে ভরপুর বাংলা চলচ্চিত্র জগৎ সেখানে আবার নতুন করে গোয়েন্দা চরিত্র কেন? এই প্রসঙ্গে ছবির পরিচালক দেবালয় আনন্দবাজারকে জানিয়েছেন, 'ব্যোমকেশ, ফেলুদাকে নিয়ে এত ছবি হয়েছে যে আমরা সেই চরিত্রগুলিকে নিংড়ে শেষ করে দিয়েছি। ফলে চর্বিতচর্বণ থেকে বেরোনো প্রয়োজন। আর বাংলার সাহিত্য ভান্ডার কেবল এটুকুতেই সীমাবদ্ধ নয়, সেটা বিরাট। স্বপনকুমারের লেখা এগুলোর তুলনায় অনেক আলাদা, সেখানে কল্পনার ডানা মেলার অনেক জায়গা আছে। এই ছবি একটা অন্য জগতের খোঁজ দেবে।' পরিচালকের মতে এখনকার দর্শক বা চিত্রনির্মাতারা এত বেশি পলিটিক্যালি কারেক্ট হয়ে গিয়েছেন যে তাঁরা আর কল্পনা শক্তিকে ব্যবহার করতে পারেন না।

এই ছবিতে আবির চট্টোপাধ্যায় ছাড়াও স্বপনকুমারের চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে, রতনলাল অর্থাৎ গোয়েন্দার সহকারী হিসেবে থাকবেন প্রতীক দত্ত। শ্রুতি দাসকে একদম অদেখা লুকে দেখা যাবে এখানে। এটি একটি ফিকশন ঘরানার ছবি হতে চলেছে। এই ছবির সব কিছুই যেন লার্জার দ্যান লাইফ। তবে গল্পে গোয়েন্দাকে যেমন বর্ণনা করা হয়েছে যে একহাতে উদ্যত পিস্তল, অন্য হাতে জ্বলন্ত টর্চ সেভাবেই আবিরের লুক এবং প্রথম পোস্টার তৈরি করা হয়েছে। গল্পের সঙ্গে লুকের সামঞ্জস্য রেখেছেন পরিচালক। আগামী নভেম্বর মাসে মুক্তি পেতে চলছে এই ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

রামনবমীতে উত্তপ্ত ঝাড়খণ্ডের বিভিন্ন এলাকা, কংগ্রেস MLA-এর উপর হামলা, আহত অনেকে বিরাট সাড়া! প্রথম দফা মিটতেই লিখলেন মোদী, বাংলায় কোথায় কত ভোট পড়ল? বুথে ভুয়ো এজেন্ট, ঘাড়ধাক্কা দিয়ে বের করলেন পুলিশ পর্যবেক্ষক, পালাল লেজ গুটিয়ে শহরে রুট ভেঙেই চলছে বহু বাস, কড়া মনোভাব দেখাল কলকাতা হাইকোর্ট প্রথমবার মোবাইল নেটওয়ার্কের সঙ্গে জুড়ল হিমাচলের প্রত্যন্ত গ্রাম, ফোন মোদীর বুথের সামনে পুলিশি বাধার মুখে বিজেপি বিধায়ক, বিক্ষোভ, রিপোর্ট চাইল কমিশন দামীরাই চূড়ান্ত ব্যর্থ- ২৪.৭৫কোটির স্টার্ককে দিয়ে শুরু,আর কারা রয়েছেন তালিকায়? সিঁথি সিঁদুরে রাঙালেন রাতুল, লাজে রাঙা হলেন 'কনে বউ' রূপাঞ্জনা IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার এবার লখনউতে ধোনি ঝড়,৯বলে ২৮রানের অপরাজিত ইনিংস,১০১মিটারের লম্বা ৬,কেরামতি মাহির

Latest IPL News

IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.