বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Chatterj's wife: অভিষেক নেই, তারপরেও স্বামীর দেওয়া নোয়া পরেই সিঁদুর খেলবেন সংযুক্তা!

Abhishek Chatterj's wife: অভিষেক নেই, তারপরেও স্বামীর দেওয়া নোয়া পরেই সিঁদুর খেলবেন সংযুক্তা!

স্ত্রী সংযুক্তা ও মেয়ে ডলের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়

সংযুত্তা জানান, 'আমি সিঁদুর খেলব, মায়ের পায়ের সিঁদুর। অভিষেক সশরীরে নেই, তবে আমি এখনও অভিষেকের স্ত্রী। বিয়ের দিন ও আমার সিঁথিতে সিঁদুর পরিয়েছিল, তাই আমি ওটা ওঁর জন্য পরতেই পারি। যদিও আমি অভিষেককে ভুলে অন্য কাউকে বিয়ে করতাম, তাহলে ওঁর সঙ্গে আমার বিচ্ছেদ হত। তবে সে সম্ভবনা নেই, আমি এখনও ওঁর স্ত্রী।

২বছর আগের ঘটনা, ২০২১-এর ২৮ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্য়ু হয় হয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। স্বামীর মৃত্যুতে ভেঙে পড়েন স্ত্রী সংযুক্তা ও মেয়ে ডল। সংযুক্তা আগেই জানিয়েছিলেন তাঁরা মানেনই না যে অভিষেক চলে গিয়েছেন। তাঁদের কাছে অভিষেক শুধুমাত্র শারীরিকভাবেই নেই, তবে আসলে তিনি তাঁদের সঙ্গেই রয়েছেন। আর সেকারণেই সংযুক্তা জানিয়েছেন, অভিষেক তাঁর সঙ্গেই রয়েছেন, এই বিশ্বাস নিয়েই তিনি সিঁদুরও খেলবেন। 

সামাজিক নিয়ম অনুসারে হিন্দু বিধবারা সিঁদুর পড়েন না, পুজোয় সিঁদুর খেলেনও না। এদেশের বেশিরভাগ মহিলারা এই নিয়মই মেনে চলেন। তবে অভিষেক ঘরণী সংযুক্তা মুক্তমনা। তিনি অভিষেক আছেন, এই বিশ্বাস নিয়েই এবছর সিঁদুর খেলবেন। এবিষয়ে টিভি নাইনকে সংযুত্তা জানান, আমি এবারও সিঁদুর খেলব, মায়ের পায়ের সিঁদুর। কারণ, অভিষেক সশরীরে নেই, তবে আমি এখনও অভিষেকের স্ত্রী। বিয়ের দিন ও আমার সিঁথিতে সিঁদুর পরিয়েছিল, তাই আমি ওটা ওঁর জন্য  পরতেই পারি। যদিও আমি অভিষেককে ভুলে অন্য কাউকে বিয়ে করতাম, তাহলে ওঁর সঙ্গে আমার বিচ্ছেদ হত। তবে সে সম্ভবনা নেই, আমি চিরকাল ওঁর স্ত্রী হয়েই থাকব। ওঁকে এখনও অন্তর থেকে ভালোবাসি, ওঁর পরিচয়েই বেঁচে আছি। সমাজের কোনও রীতি এটার বিরুদ্ধে আমায় নিয়ে যেতে পারবে না। আমি এখনও অভিষেকের দেওয়া নোয়া পরি। যদিও এটা আমির ব্যক্তিগত মতামত, অন্য কারোর মতের সঙ্গে নাও মিলতে পারে, না মিললেও কোনও ব্যাপার নয়।'

আরও পড়ুন-স্ত্রীকে কীভাবে খুশি রাখেন? জানালেন দীপঙ্কর, এদিকে নায়িকা দোলনের নাটক ২২ বার দেখেছেন সৌরভ!

আরও পড়ুন-গরিব শিশুর বোন ম্যারো প্রতিস্থাপন, মোদীর দরবারে তৃণমূলের নুসরত, এল সাহায্য

সংযুক্তা জানিয়েছিলেন, অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। তাঁকে সেই যন্ত্রণা থেকে বের করে এনেছিল খোরশেদ ভাবনাগ্রির বই ‘দ্য লজ অফ দ্য স্পিরিট ওয়ার্ল্ড’। মৃত্যুর পর জীবনের অস্তিত্ব কোথায় সেটা এই বই থেকেই জেনেছেন সংযুক্তা। আর তাই তিনি বিশ্বাস করেন, অভিষেক তাঁকে ছেড়ে যাননি। 

প্রসঙ্গত, অভিনেতা, স্বামী অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্য়ুর পর ২০২২-এ দুর্গাপুজোর সময় কলকাতায় ছিলেন না সংযুক্তা। মেয়ে ডলকে নিয়ে কেরল চলে গিয়েছিলেন বেড়াতে। তবে এবার তিনি কলকাতাতেই আছেন, প্রিন্স আনোয়ার শাহ রোডের অ্যাপার্টমেন্টে দুর্গাপুজো করছেন অভিষেক ঘরণী সংযুক্তা। ষষ্ঠী থেকে দশমী সব নিয়মই পালন করছেন তিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল কয়েক ডজন ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাতেই কলকাতার বহু থানা পরিদর্শন করলেন নগরপাল 'সরকারি টাকায় সব হজম করছে', SSC বিচারপতিদের তোপ মমতার, দেখালেন আত্মহত্যার জুজু ‘‌চাকরি বাতিলের রায়ের পিছনে বিজেপির ষড়যন্ত্র কোথায়?‌’‌ মমতাকে প্রশ্ন ছুঁড়লেন শাহ লাউ রান্না করে খোসা ফেলবেন না! জেল্লা ঠিকরে পড়বে মুখে এভাবে মাখলে, রইল টিপস জওয়ানের গানে নাচ মোহনলালের, মুগ্ধ শাহরুখ লিখলেন ‘তুমিই জিন্দা বান্দা’ পাকিস্তান হারলেও বিশ্বরেকর্ড ক্যাপ্টেন বাবর আজমের, বহু পিছিয়ে রোহিত-কোহলি IPL 2024 মরশুমের প্রায় অর্ধেক শেষ, কোন ৪টি দল প্লে অফের দৌড়ে সকলকে পিছনে ফেলেছে বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.