বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত সলমনের 'পার্টনার' ছবির সহ অভিনেতা মাধব মোঘে
প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা মাধব মোঘে। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা মাধব মোঘে। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

প্রয়াত সলমনের 'পার্টনার' ছবির সহ অভিনেতা মাধব মোঘে

  • ফের মৃত্যু বলিউডে।এবার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় কৌতুক অভিনেতা মাধব মোঘে-র। বয়স হয়েছিল ৬৮। সলমন খান, সানি দেওল অভিনীত একাধিক ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

'শোলে' ছবিতে সঞ্জীব কুমার অভিনীত 'ঠাকুর' চরিত্রের নকল করে তাঁর কৌতুক অভিনয়ের স্মৃতি আজও দর্শকদের মনে টাটকা। মঞ্চ হোক কিংবা বড়পর্দা 'ঠাকুর'-কে দেখলেই অনাবিল হাসি বাঁধা ছিল দর্শকদের মুখে। কতকটা সঞ্জীব কুমারের মতোই গলাটাকে খাদে নামিয়ে গুরুগম্ভীর স্বরে চিবিয়ে চিবিয়ে কথা উচ্চারণ এবং মজাদার সব ভঙ্গিমায় দর্শকদের সামনে হাজির হতেন মাধব মোঘে। তবে আর হবেন না। ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন এই জনপ্রিয় কৌতুক অভিনেতা।

ফের মৃত্যু বলিউডে। সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বলিপাড়ায়। এবার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় কৌতুক অভিনেতা মাধব মোঘে-র। বয়স হয়েছিল ৬৮। রবিবার নিজের বাসভবনেই মৃত্যু হয়েছে সলমন খানের একাধিক ছবিতে কাজ করা এই অভিনেতার। গত এক মাস ধরেই বেশ অসুস্থ ছিলেন তিনি। ক্রমশ অবনতি হচ্ছিল তাঁর শারীরিক অবস্থার। বোম্বে হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। পরিবারের তরফে জানানো হয়েছে এরপর বিভিন্ন ডাক্তারি পরীক্ষার মাসাধ্যমে ধরা পড়ে তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণরোগ ফুসফুসের ক্যান্সারে একেবারে শেষ পর্যায়ের রয়েছেন তিনি। শেষপর্যন্ত চিকিৎসকদের সঙ্গে আলোচনা করা গত শনিবার মাধব মোঘে-কে তাঁর বাড়িতে ফিরিয়ে আনা হয়। রবিবার সেখানেই মৃত্যু হয় তাঁর।

সলমন খানের 'পার্টনার','ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া'-র মতো ছবিতে ছোট্ট হলেও দর্শকদের মাতিয়েছিল মাধবের অভিনয়। সানি দেওল,ঋষি কাপুর অভিনীত 'দামিনী' ছবিতেও ছিলেন তিনি। 'ঘাতক' ছবিতেও মাধবের অভিনয় আজও দর্শকদের স্মৃতিতে উজ্জ্বল। তবে এসব ছাড়াও নয়ের দশকের শচীন পিলগাঁওকর সঞ্চালিত ছোটপর্দার জনপ্রিয় শো 'এক দো তিন'-এ তাঁর কৌতুক অভিনয়ে মজেছিলেন আসমুদ্রহিমাচল ভারত।

 

বন্ধ করুন