বাংলা নিউজ > বায়োস্কোপ > সস্ত্রীক করোনা আক্রান্ত অভিনেতা ভরত কল

ফের করোনা হানা টেলি পাড়ায়। এবার কোভিড-১৯ আক্রান্ত হলেন অভিনেতা ভরত কল। শুধু ভরতই নন, করোনা রিপোর্ট পজিটিভ অভিনেতার স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের। ফেসবুক পোস্টে নিজেদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ভরত কল। আপতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন দুজনে। 

ফেসবুক পোস্টে অভিনেতা লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ, জয়শ্রীরও। আশা করছি খুব দ্রুত সুস্থ হয়ে উঠব…. আমাদের জন্য প্রার্থনা করুন’। 

জানা গিয়েছে উপসর্গহীন করোনা আক্রান্ত ভরত কল ও জয়শ্রী। তাই চিকিত্সকের পরামর্শমতো বাড়িতেই চিকিৎসা চলছে। ভরত কল ও জয়শ্রীর একমাত্র মেয়ে সুস্থ আছে। এই মুহূর্তে ‘শ্রীময়ী’, ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন অভিনয় করছেন ভরত কল, অন্যদিকে ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা যাচ্ছে জয়শ্রীকে। এই তিন ধারাবাহিকের প্রযোজক ও কাহিনিকার লীনা গঙ্গোপাধ্যায়ও এই মুহূর্তে করোনা আক্রান্ত। 

জানা গিয়েছে দিন চারেক আগে থেকে জ্বরে ভুগছেন ভরত। এর জেরেই করোনা পরীক্ষা করান এবং সোমবার সন্ধ্যায় করোনা রিপোর্ট পজিটিভ আসে। অভিনেতার কথায়, ‘হালকা জ্বর ও গায়ে ব্যাথা থাকলেও বাকি সমস্যা নেই। এখনও স্বাদ-গন্ধহীন নই আমরা’। ভরত কলের কো-মর্বিডিটি রয়েছে, তিনি ক্যানসার-যোদ্ধা। এটাই ভাবাচ্ছে সকলকে। সরকারি-বেসরকারি হাসপাতালে ভিড় এড়াতে করোনা টিকা নেওয়া হয়নি ভরত কলের। আক্রান্ত হওয়ার পর সেই আফসোসই সবচেয়ে বেশি হচ্ছে অভিনেতার।

বন্ধ করুন