বাংলা নিউজ > বায়োস্কোপ > বহির্বিশ্বে অক্ষয়-অজয়কে পিছনে ফেলল ফাওয়াদ! রাম সেতু-থ্যাঙ্ক গডকে হারাল মৌলা জাট

বহির্বিশ্বে অক্ষয়-অজয়কে পিছনে ফেলল ফাওয়াদ! রাম সেতু-থ্যাঙ্ক গডকে হারাল মৌলা জাট

আমেরিকা-ব্রিটেনে বলিউডের থ্যাঙ্ক গড, রাম সেতুকে হারিয়ে বাজার দখল করছে পাকিস্তানি ছবি দ্য লেজেন্ড অফ মৌলা জাট। 

পাকিস্তানের এতদিনকার সবচেয়ে বড় ছবি ফাওয়াদ খানের ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’। যা আমেরিকা-ব্রিটেনে মাত দিচ্ছে অক্ষয়-জ্যাকলিনের রাম সেতু, অজয় দেবগন-সিদ্ধার্থ মলহোত্রার থ্যাঙ্ক গডকে। 

২০২২-এ বলিউডে হিটের থেকে ফ্লপের তালিকা বড়। দিওয়ালির সপ্তাহে মুক্তি পেয়েছিল বড় তারকাদের নিয়ে তৈরি দুটি ছবি ‘রাম সেতু’ আর ‘থ্যাঙ্ক গড’। যেখানে অক্ষয়ের ‘রাম সেতু’ ৪ দিনে ব্যবসা করেছে ভারতে ৪০ কোটির থেকে সামান্য বেশি, সেখানে অজয়ের ‘থ্যাঙ্ক গড’ আটকে আছে ২০ কোটির নীচে। এমনকী বিশ্বব্যপীও সেভাবে ছাপ ফেলতে পারল না এই দুটো ছবি, সাধারণত যা দিওয়ালি রিলিজের ক্ষেত্রে হয়ে থাকে। সেই তুলনায় পাকিস্তানি ছবি ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’ আমেরিকা আর ব্রিটেনের বক্সঅফিসে ভালোই সাড়া ফেলেছে। 

পাকিস্তানের এতদিনের সবচেয়ে বড় ছবি ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’। দু সপ্তাহ আগে এটি মুক্তি পায় আর ইতিমধ্যেই এটি সর্বোচ্চ আয়কারী পাকিস্তানি ছবির তকমা পেয়ে গিয়েছে। পাকিস্তানি রুপিতে এই ছবি সে দেশেই ১০০ কোটি (ভারতের হিসেবে ৩৭ কোটি)-র ব্যবসা করে ফেলেছে। এই ছবির পরিচালক বিলাল লাশারি। সিনেমার বাজেট ছিল ৬০-৭০ কোটি। একেবারে নতুন লুকে চমকে দিয়েছিলেন ফাওয়াদ। ফাওয়াদ ছাড়াও রয়েছেন এই সিনেমায় পাকিস্তানের সুপারস্টার হামজা আলি আব্বাসি, মাহিরা খান। 

Dawn-এর খবর অনুসারে মৌলা জাট তার ১৩ নম্বর দিনে ব্রিটেনে আয় করেছে ৪৬ হাজার ৮২৫ ডলার ৫৬টি স্ক্রিন থেকে। আর সেখানে অজয় দেবগন আর সিদ্ধার্থ মলহোত্রার ‘থ্যাঙ্ক গড’ ১৯ হাজার ৪৭২ ডলার আয় করেছে ৮২টি স্ক্রিন থেকে আর অক্ষয়-জ্যাকলিনের ‘রাম সেতু’ ৯৫টি স্ক্রিন থেকে আয় করেছে ১৬ হাজার ৫৯৫ ডলার। আর সবচেয়ে বড় কথা এই হিসেব যেখানে ভারতীয় ছবিগুলির তৃতীয় দিনের, সেখানে পাকিস্তানি ছবিটির ১৩ নম্বর দিনের। 

যদিও আমেরিকায় এই ফারাক এতটাও নয়। নর্থ আমেরিকার বাজারে (US-Canada) ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’ আয় করেছে ৫৬, ৫৮৬ ডলার, সেখানে ‘রাম সেতু’ ৪৮,৩৩০ ডলার ও ‘থ্যাঙ্ক গড’ ৪০, ৩৫৮ ডলার। তবে এক্ষেত্রেও সেই দিনের হিসেব যেমন রয়েছে, তেমনই বলিউডের ছবিগুলি দেখানো হয়েছিল পাকিস্তানের সিনেমার থেকে অনেক বেশি স্ক্রিনে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.