বাংলা নিউজ > বায়োস্কোপ > নাম বিভ্রাটে নাজেহাল ‘সৌজন্য’, ময়নাগুড়ির বিজেপি প্রার্থী নন অভিনেতা কৌশিক রায়!
কৌশিক রায় (ছবি-স্টার জলসা)
কৌশিক রায় (ছবি-স্টার জলসা)

নাম বিভ্রাটে নাজেহাল ‘সৌজন্য’, ময়নাগুড়ির বিজেপি প্রার্থী নন অভিনেতা কৌশিক রায়!

  • ‘আমি নির্বাচনে দাঁড়াইনি’, স্পষ্ট জানালেন অভিনেতা কৌশিক রায়। 

শেক্সপিয়ার বলেছিলেন- ‘হোয়াটস ইন এ নেম’ অর্থাত্ ‘নামে কী আসে যায়'- কিন্তু নাম নিয়েই তো যত গণ্ডগোল! বৃহস্পতিবার বিজেপি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পঞ্চম থেকে অষ্টম দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। সেখানে প্রত্যাশা মতোই জায়গা করে নিয়েছেন বিজেপির তারকা সদস্যরা। রুদ্রনীল ঘোষ, অগ্নিমিত্রা পাল, পার্নো মিত্র-সকলেই নির্বাচনী ময়দানে লড়াইয়ের জন্য নামছেন। তালিকায় নাম রয়েছে কৌশিক রায়েরও। একুশের নির্বাচনে উত্তরবঙ্গের ময়নাগুড়ি আসন থেকে বিজেপির প্রার্থী কৌশিক রায়। 

বৃহস্পতিবার তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই ফোন বেজেই চলেছে খড়কুটো ধারাবাহিকের সৌজন্য মানে অভিনেতা কৌশিক রায়ের। ঘন ঘন আসছে শুভেচ্ছা বার্তা। তবে গোটা বিষয় নিয়ে নাজেহাল কৌশিক, কারণ তিনি নাকি ময়নাগুড়ির বিজেপি প্রার্থীই নন! হ্যাঁ, এক সংবাদমাধ্যমকে কৌশিক একথা নিশ্চিত করে বলেন, ‘ওই কৌশিক রায় আমি নই। নির্বাচনে আমি দাঁড়াইনি’।

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা কৌশিক রায় 
বিজেপিতে যোগ দিলেন অভিনেতা কৌশিক রায় 

গত ২৯ জানুয়ারি বিজেপিতে যোগদান করেন কৌশিক, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে দেন। তবে শুরু থেকেই নির্বাচনে দাঁড়ানোর কোনও পরিকল্পনাই ছিল না ‘সৌজন্য’র। বরং এখন রাজনীতিটা ভালোভাবে বুঝতে চান। অভিনয়ের সঙ্গে রাজনীতিটাও সমালাচ্ছেন সমানতালে। দলের হয়ে প্রচারে আগ্রহী ‘খড়কুটো’ খ্যাত এই অভিনেতা। দলের হয়ে কাজ করতে হবে, দলকে ক্ষমতায় আনতে হবে এটাই এখন মূল লক্ষ্য বাবিনের। 

বন্ধ করুন