বাংলা নিউজ > বায়োস্কোপ > পরমের হেঁসেলে খাসির মাংস ঢুকছে না! গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে তোপ অভিনেতার
পরমব্রত চট্টোপাধ্যায়
পরমব্রত চট্টোপাধ্যায়

পরমের হেঁসেলে খাসির মাংস ঢুকছে না! গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে তোপ অভিনেতার

  • রান্নার গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে পরমব্রত।

চড়চড় করে বাড়ছে রান্নার গ্যাসের দাম। মধ্যবিত্তের হেঁসেলে আগুন ধরার পাশাপাশি গ্যাসের দামও বাজারে অগ্নিমূল্য। এবার জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে টুইট করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। 

রবিবাসরীয় দিনযাপনে চিরন্তন নিয়ম ভাঙছে, তাই বেজায় মন খারাপ অভিনেতার। টুইটার করে পরমব্রত লিখেছেন, ‘বিশুদ্ধ বাংলা মতে রবিবার খাসির মাংস খাবার সাধ হয়েছিল, কিন্তু বাড়িতে বলতে মুখ ঝামটা খেতে হলো "মাংস সেদ্ধ হতে যে বাড়তি গ্যাস টা পুড়বে সেটা কোথা থেকে আসবে? গ্যাস এর দাম বেড়ে কোথায় গ্যাছে জানো?" শুনে পনির এর মতো ম্লান হয়ে গেলাম! #জালাময়জ্বালানি’

ব্যঙ্গ করা অভিনেতার এই টুইটের পিছনে রয়েছে সাধারণ মানুষের করুণ অবস্থার কথা। ববাররই বামমনস্ক হিসেবে পরিচিত পরমব্রত। কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেই যে তিনি এই পোস্ট করেছেন, সেটা বুঝতে কারো অসুবিধা হয়নি। 

এই নিয় চতুর্থবার বাড়ল রান্নার গ্যাসের দাম। সিলিন্ডার প্রতি গ্যাসের দাম এখন বেড়ে হয়েছে ৮৪৫.‌৫০ টাকা। দিন কয়েক আগে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে টুইট করে কেন্দ্রীয় সরকারকে নিশানা করেছিলেন। তবে দুজনের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও ক্ষোভ যে একই তা বুঝতে কারো সমস্যা হয়নি। 

বন্ধ করুন