বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! মাদক-কাণ্ডে শাহরুখের ছেলে আরিয়ান জেলে, বাতিল হল নতুন ছবির পোস্টার লঞ্চ
শাহরুখ খান। 
শাহরুখ খান। 

সে কি! মাদক-কাণ্ডে শাহরুখের ছেলে আরিয়ান জেলে, বাতিল হল নতুন ছবির পোস্টার লঞ্চ

  • শাহরুখের খারাপ সময়ে তাঁর পাশে এসে দাঁড়াচ্ছে বলিউডের বড় একটা অংশ। 

নিখিল দ্বিবেদী ও অনুরাগ কাশ্যপের নতুন ছবির পোস্টার লঞ্চের জন্য তৈরি ছিল সকলে। আমেরিকান মার্শল আর্ট ফিল্ম ‘কিল বিল’র হিন্দি রিমেকের পোস্টার লঞ্চ হওয়ার কথা ছিল চলতি সপ্তাহে! কিন্তু তা পিছিয়ে দিলেন শাহরুখের বন্ধু-নিখিল। ইন্ডিয়া টু ডে-তে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, খান পরিবার একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। মাদক কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর বার বার জামিনের আবেদন খারিজ হয়েছে। তাই এই সিদ্ধান্ত নিয়েছেন নিখিল। 

আরিয়ান গ্রেফতার হওয়ার পর প্রতিবাদের সুর শোনা গিয়েছে বলিউডের বহু তারকার গলাতেই। তবে নিখিল নিজের প্রতিবাদের জন্য বেছে নিয়েছেন একদম আলাদা পন্থা। জানা যাচ্ছে প্রযোজক-অভিনেতা নিখিল ও অনুরাগ খুব উত্তেজিত ছিলেন ছবির প্রথম পোস্টার লঞ্চ নিয়ে। কিন্তু শাহরুখের পরিবারের এই দু'র্দিনে কোনও উৎসব করতে রাজি ছিলেন না তাঁরা। ফলত, পিছিয়ে দেওয়া হয় পোস্টার মুক্তি। নিখিল নিজে অনুরোধ জানান অনুরাগকে। তিনিও মেনে নিয়েছেন নিখিলের সিদ্ধান্ত।

আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই)
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

নিখিল দ্বিবেদী পরিচালিত হলিউড ছবি ‘কিল বিল’-র হিন্দি রিমেকের পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যাননকে। 

প্রসঙ্গত, বর্তমানে আর্থার রোডের জেলে আছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান। আপাতত বিচারবিভাগীয় হেফাজতে সেখানে বন্দি আরিয়ান। সোমবার জামিনের শুনানি হওয়ার কথা থাকলেও তা সম্পূর্ণ হয়নি। বুধবার কোর্টে তোলা হতে পারে তাঁকে। বলিউডের বড় একটা অংশ পাশে এসে দাঁড়িয়েছে শাহরুখের।

বন্ধ করুন