বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাসিন দিলরুবা’র তুলনায় ‘দ্য টুমোরো ওয়ার’ পছন্দ, সমালোচককে ‘কড়া জবাব’ তাপসীর!
সমালোচকদের জবাব
সমালোচকদের জবাব

‘হাসিন দিলরুবা’র তুলনায় ‘দ্য টুমোরো ওয়ার’ পছন্দ, সমালোচককে ‘কড়া জবাব’ তাপসীর!

  • অভিনত্রীর কথায়, ‘ওটা হলিউড, তাই ওখানে সব চলে’।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ছবি ‘হাসিন দিলরুবা’। সমালোচকদের কাছে বেশ কিছু নেতিবাচক রিভিউ পেয়েছে এই ছবি। অভিনেত্রীর রোম্যান্টিক থ্রিলারের পাশাপাশি ক্রিস প্যাটের অ্যাকশন ভিত্তিক ছবি ‘দ্য টুমোরো ওয়ার’ একই দিনে মুক্তি পেয়েছে। শুক্রবার একই দিন এই দুই ছবি মুক্তি পায়। তাপসীর মন্তব্য, হলিউডি ছবি সমালোচকদের কাছে অধিক পছন্দের।

এক সাংবাদিক টুইট করেছেন, কীভাবে ‘হাসিন দিলরুবা’র মধ্যে আসল বিষয়টা এবং দেখতে পাননি। কিন্তু অথচ ‘The Tomorrow War’এর সঙ্গে সমালোচনা করা হয়েছে। এরই জবাবে তাপসী বলেন, ‘স্যার হলিউড তো, সেখানে সব চলে। ত্রুটিগুলো নির্বিশেষে সর্বদা উত্তেজনাপূর্ণ। সেখানে যতখুশি পরীক্ষা করা যায়। আমি যেভাবেই দেখিনা কেন সেটা সবর্দা উত্তেরজনামূলক হয়, তাতে আমরা যতই ভাল করি। হয়তো এলএ সঙ্গে কাজ করাটাই কার্যকর হবে’।

তাপসীর টুইট
তাপসীর টুইট
তাপসীর সমালোচনা নিয়ে টুইট
তাপসীর সমালোচনা নিয়ে টুইট

গত শনিবার এক সমালোচকের টুইটে সরব হয়েছেন তাপসী। সেই সমালোচনাকারীর কথায়, ‘তাপসীর অভিনয় ছবিতে একই রকমের: শুধুমাত্র পোশাক পরিবর্তন করেছে’। সমালোচকের সেই টুইটের পালটা টুইট করেন তাপসী। ব্যবহার করেন অশ্রাব্য ভাষা। পরে নিজের পিঠ বাঁচাতে সেই টুইটের পরিপ্রেক্ষিতে বলেন, সমালোচক তাঁকে 'ব্যক্তিগত আক্রমণ' করেছে।

অপর এক সাংবাদিকের কথায় জবাবে তাপসী বলেন, ‘যে ব্যক্তি তাঁর অভিনয় জীবনের প্রথম তিন বছরে সাফল্য অর্জনে ব্যর্থ হয়েছেন, তার পক্ষে এড়ানো খুব কঠিন কিন্তু আমি সেই পরামর্শ মাথায় রাখব। চ্যানেলগুলো যখন সস্তা ট্রোলিং পর্যালোচনায় বেশি বিশ্বাসযোগ্য মনে হয় তখন সেটাই খারাপ লাগে’। রিভিউ সম্পর্কে আরো মতামত জানাতে দেখা যায় তাপসীকে।

২০১০ সালে ডেবিউ পর থেকে তাপসী পিঙ্ক, বাদলা, মুল্ক, মনমারজিয়ান, থাপ্পাড় এবং অন্যান্য সিনেমায় কাজ করেছেন। তার আসন্ন সিনেমাগুলির মধ্যে রয়েছে লুপ লাপেটা, সাব্বাস মিঠু এবং রাশ্মি রকেট।

 

 

বন্ধ করুন