বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima Singha Roy: 'দিনে খাবার খাই না, শুধু কফি খাই', একী বলছেন দেবচন্দ্রিমা সিংহ রায়!

Debchandrima Singha Roy: 'দিনে খাবার খাই না, শুধু কফি খাই', একী বলছেন দেবচন্দ্রিমা সিংহ রায়!

দেবচন্দ্রিমা সিংহ রায়

সদ্য আড্ডা টাইমস-এর 'প্রেমে পড়া বারণ' নামে একটা সিরিজে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। গত ২৫ ডিসেম্বর এই ছবির জন্য সই করেছিলেন তিনি। এরপর জানুয়ারিতে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। আর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে দেবচন্দ্রিমা অভিনীত এই সিরিজ।

দেবচন্দ্রিমা সিংহ রায়, এই নামটির সঙ্গে ছোটপর্দার দর্শকরা বেশ ভালোই পরিচিত। শেষবার দেবচন্দ্রিমাকে দেখা গিয়েছিল 'সাহেবের চিঠি' সিরিয়ালে। সম্প্রতি OTT- সিরিজ ‘পরিণীতা’র জন্য কাজ করছেন দেবচন্দ্রিমা। আবার বড়পর্দাতেও কাজ করে ফেলেছেন, দেবের বিপরীতে। 'কিশমিশ' ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

সদ্য আড্ডা টাইমস-এর 'প্রেমে পড়া বারণ' নামে একটা সিরিজে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। গত ২৫ ডিসেম্বর এই ছবির জন্য সই করেছিলেন তিনি। এরপর জানুয়ারিতে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। আর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে দেবচন্দ্রিমা অভিনীত এই সিরিজ।

'প্রেমে পড়া বারণ' সিরিজের শ্যুটিং-এর বিষয়ে দেবচন্দ্রিমা এক সাক্ষাৎকারে বলেন, ‘এত কম সময়ে একটা ছবির শ্যুটিং করতে হয়, কম সময়ে ছবি মুক্তি পায়। এটাই টলিউডের রেওয়াজ। যদি ছবির শ্যুটিংয়ের জন্য দু'তিন মাস সময় পাই, তাহলে কাজ করাটা ভালো করে করতে পারি, এটাই বিশ্বাস করি। সেরকমই একটা চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি।’ 

আরও পড়ুন-'ফেসবুকে একজনকে খুব ভালো লাগত, সরস্বতী পুজোয় তাকে সামনে থেকে দেখে ভীষণ হতাশ', কেন বললেন অঙ্কিতা!

আরও পড়ুন-বরের থেকে নয়, বিশেষ কারোর থেকে ভ্যালেন্টাইনস ডে-তে সোনার দুল উপহার পেলেন 'শিমুল' মানালি

আরও পড়ুন-'সরস্বতী পুজো এলেই নিজেকে বেশ বড় মনে হত', স্কুলের স্মৃতিতে ভাসলেন সৌমিতৃষা, কোন স্কুলে পড়তেন?

দেবচন্দ্রিমা আরও জানান, কাজের মধ্যে ডুবে গেলে তাঁকে নাকি খুঁজেই পাওয়া যায় না। তিনি নাকি খাওয়া-দাওয়াও ভুলে যান। দেবচন্দ্রিমার কথায়, ‘কাজের মধ্যে থাকলে আমি কিছু খেতে পারি না। এর কারণ, কিছু খেলেই আমার ক্লান্তি লাগে। সারাক্ষণ শুধু কফি খেয়ে থাকি। রাতের বেলা খাবার খাই। আমি দিনে একবারই খাই। তাও সেটা রাতের বেলা। এটাই অভ্যাস হয়ে গিয়েছে। সারাদিন শুধুই কফি চলে। এখন ৫ কাপ চলছে। আবার রাতে খাবো।’

প্রসঙ্গত, শরৎচন্দ্র চট্টোপাধ্যায় 'পরিণীতা' অবলম্বনে এর আগে সিনেমা তৈরি হয়েছে, তবে সিরিজ হয়নি। এবার এটাই হইচইতে সিরিজ আকারে আসছে শরৎচন্দ্রের পরিণীতা।সেই সিরিজেই 'ললিতা'র চরিত্রে দেখা যাবে দেবচন্দ্রিমাকে। আর তাঁর বিপরীতে 'শেখর'-এর ভূমিকায় দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়। এছাড়াও সায়ন্তন ঘোষালের ছবি 'সোনার কেল্লায় যকের ধন' ছবিতেও দেখা যাবে দেবচন্দ্রিমাকে। যে ছবির শ্যুটিং হচ্ছে রাজস্থানের জয়সলমেরে।

বায়োস্কোপ খবর

Latest News

বরাদ্দ ২৭৮০০০ কোটি, কলকাতায় মেট্রোয় বাড়লেও মুম্বই বুলেট ট্রেনে কমল বরাদ্দ! ‘‌প্রত্যেক পুজো কমিটিকে ৮৫ হাজার টাকা অনুদান দেওয়া হবে’‌, ঘোষণা করলেন মমতা বিয়ের ৩ মিনিটের মাথায় ডিভোর্স! কী কারণে শেষ হল বিশ্বের সবথেকে অল্প সময়ের বিয়ে ঘুম হয়নি ৭ দিন! আন্দোলনে তপ্ত বাংলাদেশ থেকে ফিরে অভিজ্ঞতা জানালেন পড়ুয়া নাগেরবাজার ফ্লাইওভারের নিচে হকার উচ্ছেদে এল বুলডোজার, দৃশ্য একনজরে ‘এখন মহালয়া থেকে পুজো উদ্বোধন হয়, এটা অবশ্য আমারই দোষ, মা আগে আসেন', বললেন মমতা! হবে টাকা সঞ্চয়, কিনতে পারেন গাড়ি! লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ধনু সহ বহু রাশি আথিয়াকে সিনেমায় নামানোর ‘মূল্য’, কত কোটির বাংলো মুকেশ ছাবড়াকে দেন সুনীল? পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.