বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মোহনবাগানকে হারাতেই মাঝরাতে মুম্বইয়ের টিম হোটেলে মিষ্টির হাঁড়ি নিয়ে হাজির ইস্টবেঙ্গল! ময়দানে বিতর্কের আগুন

মোহনবাগানকে হারাতেই মাঝরাতে মুম্বইয়ের টিম হোটেলে মিষ্টির হাঁড়ি নিয়ে হাজির ইস্টবেঙ্গল! ময়দানে বিতর্কের আগুন

মাঝরাতে মুম্বইয়ের টিম হোটেলে মিষ্টি নিয়ে হাজির ইস্টবেঙ্গল! (ছবি-ফেসবুক East Bengal Club)

শনিবার মোহনবাগানকে হারিয়ে আইএসএল ২০২৩-২৪ চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই সিটি এফসি, আর তাতেই আনন্দে আত্মহারা হয়েগিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। তাদের আনন্দ এতটাই হয়েছে যে তারা ম্যাচ জয়ের রাত্রিতেই মুম্বই এফসির টিম হোটেলে মিষ্টির হাঁড়ি নিয়ে উপস্থিত হয়েছিলেন।

শনিবার মোহনবাগানকে হারিয়ে আইএসএল ২০২৩-২৪ চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই সিটি এফসি, আর তাতেই আনন্দে আত্মহারা হয়েগিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। তাদের আনন্দ এতটাই হয়েছে যে তারা ম্যাচ জয়ের রাত্রিতেই মুম্বই এফসির টিম হোটেলে মিষ্টির হাঁড়ি নিয়ে উপস্থিত হয়েছিলেন। লাল হলুদ উত্তরীয় এবং মিষ্টি দিয়ে মুম্বই সিটি এফসির কোচ ফুটবলারকে শুভেচ্ছা জানাল ইস্টবেঙ্গল। এরপরে নিজেদের সোশ্যল মিডিয়াতে সেই ছবি পোস্টও করা হয়। এতেই রেগে আগুন মোহনবাগানের ভক্তরা। ইস্টবেঙ্গল ক্লাবের এই কাজকে তারা কোনও ভাবেই সমর্থন করছেন না। একে তো হার, তার উপর প্রতিপক্ষ ক্লাবের এমন কাজ, সব মিলিয়ে রেগে আগুন সবুজ মেরুন শিবির।

আরও পড়ুন… IPL 2024: তাহলে কি সব দোষ ধারাভাষ্যকারদের- বিরাট কোহলি ও স্টার স্পোর্টসকে একহাত নিলেন সুনীল গাভাসকর

মাঝরাতেই মুম্বইয়ের হোটেলে হাজির ইস্টবেঙ্গল কর্তারা-

ত্রিমুকুট জেতার লক্ষ্যে যুবভারতীতে খেলতে নেমেছিল মোহনবাগান, আইএসএল-এর ফাইনাল ম্যাচ দেখতে ৬১ হাজার দর্শক হতাশ হয়েই ফিরলেন। এই মরশুমে দারুণ ছন্দে ছিল মোহনবাগান, সেই জায়গায় ফাইনাল ম্যাচে ঘরের মাঠে তারা যে এভাবে মুখ থুবড়ে পড়বে, সেটা কেউ হয়তো দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি। তবে হতাশ মোহন সমর্থকদের রাগ আরও বেড়ে যায় যখন তারা ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়াতে গিয়ে দেখে যে ক্লাবের কর্তারা মুম্বই সিটি এফসির ফুটবলারদের শুভেচ্ছা জানাচ্ছেন।

আরও পড়ুন… IPL 2024: ফের নিজের সিংহাসন পুনরুদ্ধার করলেন ‘কিং’ কোহলি- বিরাটের মাথায় উঠল কমলা টুপি, বুমরাহর দখলে বেগুনি টুপি

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হল

ইস্টবেঙ্গল ক্লাবের ফেসবুক পেজ থেকেও মুম্বই সিটি এফসি'কে এই জয়ের পর শুভেচ্ছা জানানো হয়েছে। ক্লাব প্রেসিডেন্ট প্রণব দাসগুপ্ত স্বয়ং একটি ছবি দিয়ে এই পোস্টটি করেন। ছবির উপরেই লিখে দেওয়া হয়েছে, মুম্বই সিটি এফসি'কে শুভেচ্ছা। এই পোস্টটাও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মোহনবাগান লিগ শিল্ড জেতার পরে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হলেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়নি। তবে এদিন মোহনবাগানকে হারিয়ে মুম্বই চ্যাম্পিয়ন হওয়ায় সেটাই করলেন লাল-হলুদ কর্তারা।

আরও পড়ুন… T20 WC 2024: রিঙ্কু সিংয়ের ভারতীয় দলে সুযোগ না পাওয়ার কারণ জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

মোহনবাগানকেও নাকি শুভেচ্ছা জানিয়েছিল ইস্টবেঙ্গল-

ম্যাচ শেষ হওয়ার পরেই, মাঝরাতে হোটেলে গিয়ে লাল-হলুদ উত্তরীয় এবং হাতে মিষ্টির হাঁড়ি নিয়ে ইস্টবেঙ্গল কর্তাদের হাজির হয়ে যাওয়া অনেক মোহনবাগান সমর্থকের কিছুটা অস্বাভাবিক লাগছে। তাঁদের মনে হয়েছে, মোহনবাগান হেরে যেতেই হয়তো খুশি হয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। তবে লাল-হলুদ কর্তাদের দাবি, তাঁরা মুম্বই কর্তাদের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন এবং মিষ্টির হাঁড়ি তুলে দেন। লিগ শিল্ড জেতার পরেও ইস্টবেঙ্গল কর্তারা মোহনবাগান ক্লাবে গিয়ে শুভেচ্ছা জানিয়ে এসেছিলেন। আর এদিনও তার ব্যাতিক্রম হল না।

আরও পড়ুন… ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারকে ৫ বছরের জন্য নিষিদ্ধ করল ICC

কেমন হয়েছিল ফাইনাল ম্যাচ

শনিবারের ফাইনাল ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্ট এগিয়ে গিয়েও হেরে যায়। ম্যাচের ৪৪ মিনিটে মোহনবাগানের হয়ে একমাত্র গোলটি করেন জেসন কামিন্স। সেই গোল দেখে অনেকেই মনে করেছিলেন, এবার বোধহয়, মুম্বইয়ের উপর চেপে বসবে মোহনবাগান। কিন্তু, দ্বিতীয়ার্ধেও ছন্নছাড়া হয়ে যায় হাবাসের দল। ম্যাচের ৫৩ মিনিটে মুম্বইয়ের হয়ে সমতা ফেরান পেরেরা দিয়াজ । এরপর ৮১ মিনিটে ব্যবধান বাড়ালেন বিপিন সিং। অবশেষে ম্যাচে অতিরিক্ত সময়ে জ্যাকুবের গোল মোহনবাগানের স্বপ্নকে শেষ করে দেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.