বাংলা নিউজ > বায়োস্কোপ > Koushani Mukherjee: ‘না’ বলেছেন মাহিয়া মাহি, তাই ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর অংশ হতে বাংলাদেশে কৌশানি

Koushani Mukherjee: ‘না’ বলেছেন মাহিয়া মাহি, তাই ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর অংশ হতে বাংলাদেশে কৌশানি

কৌশানি মুখোপাধ্যায়

Koushani Mukherjee in Bangladesh: বাংলাদেশের ছবিতে অভিনয় করতে বুধবার ঢাকায় পৌঁছেছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্য়ায়। জানা গিয়েছে, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শ্যুটিং করতে সেখানে গিয়ে পৌঁছেছেন তিনি। ছবির পরিচালনায় ওপার বাংলার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

অভিনয়ের পর প্রযোজনাতেও হাতেখড়ি হয়েছে কৌশানি মুখোপাধ্যায়ের। গত বছরই রিলিজ করেছিল তাঁর এবং বনি সেনগুপ্তের প্রযোজনা সংস্থার প্রথম সিনেমা ‘ডাল বাটি চুরমা'। তবে বক্স অফিসে মুখ খুবড়ে পড়েছিল তাঁদের প্রযোজিত এই ছবি। এরপর রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজ 'আবার প্রলয়'-এ সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী। এবার কাজের সূত্রে ওপার বাংলায় ছুটলেন কৌশানি।

বাংলাদেশের ছবিতে অভিনয় করতে বুধবার ঢাকায় পৌঁছেছেন অভিনেত্রী। জানা গিয়েছে, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শ্যুটিং করতে সেখানে গিয়ে পৌঁছেছেন তিনি। ছবির পরিচালনায় ওপার বাংলার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে কৌশানির বিপরীতে জুটি বেঁধেছেন প্রযোজক ও অভিনেতা মুন্না খান। ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে কৌশানিকে। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। 

আরও পড়ুন: অভিনেতা নয়, বড় হয়ে কী হতে চায় তৈমুর? ছেলের কেরিয়ার স্বপ্ন এখনই ফাঁস করলেন সইফ

আরও পড়ুন: ফের রামমন্দিরে এলেন, করলেন রামলালার দর্শন, অযোধ্য়ায় কোন বিশেষ কাজে গেলেন অমিতাভ বচ্চন

আরও পড়ুন: ‘সেরা সঙ্গী…’, বিবাহবার্ষিকীতে কিয়ারাকে নিয়ে বিশেষ পোস্ট, আবেগে ভাসলেন সিদ্ধার্থ

গত ৯ অক্টোবর মাহিয়া মাহিকে নিয়ে শুরু হয়েছিল ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শ্যুটিং। কিন্তু একদিনের শ্যুটিং করে সিনেমা থেকে সরে দাঁড়ায় মাহি। এই সিনেমা দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর ফিরেছিলেন মাহি। কিন্তু একদিন শ্যুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে চাননি তিনি। শেষে বন্ধ হয়ে যায় শ্যুটিং।

এক সাক্ষাৎকারে পরীমনিকে নায়িকা হিসেবে পাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন নায়ক ও প্রযোজক মুন্না। তাতেই বাঁধে বিপত্তি। অবশেষে কৌশানি মুখোপাধ্য়ায়কে নিয়ে ফের শুরু হল ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর শ্যুটিং। এই প্রথম প্রথম মুন্নার বিপরীতে কাজ করতে চলেছেন তিনি। ক্রাইম থ্রিলার ঘরানার ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে আরও অভিনয় করছেন মৌসুমি, মিশা সওদাগর ও নবাগত মুন্না খান।

প্রসঙ্গত, কৌশানি অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। যদিও এখনও পর্যন্ত মুক্তি পায়নি ছবিটি। এ বার দ্বিতীয় ছবি করছেন ও পার বাংলায় এই টলি সুন্দরী।

 

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.