বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীর বেয়ে নেমে আসছে জলের ধারা, নতুন ফটোশ্যুটে নজরকাড়া মিমি

টলি পাড়ায় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন মিমি চক্রবর্তী। লক্ষ পুরুষ হৃদয়ের হার্টথ্রব অভিনেত্রী। সম্প্রতি সাংসদ-অভিনেত্রীর একটি নতুন ফটোশ্যুট চর্চায়। 

মিমির নতুন ফটোশ্যুটে দেখা যাচ্ছে শরীর বেয়ে নেমে আসছে জলের ধারা। অপলক দৃষ্টিতে ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে চোখ বন্ধ করে পোজ দিয়েছেন তিনি। মিমির সাম্প্রতিক ফটোশ্যুটে নজর কেড়েছে নেটবাসীর। আর ছবির ক্যাপশনে নায়িকা লেখেছেন- ‘ভিসন’। মাত্র একটা শব্দেই নিজের দৃষ্টিভঙ্গিকে ব্যাখ্যা করলেন নায়িকা। 

এই টলি অভিনেত্রীর ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট হামেশাই ইন্ডাস্ট্রিতে চর্চায় থাকে। শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন যে কোনো ফটোশ্যুটেই বাজিমাত করতে সবসময় এ পা এগিয়ে মিমি।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিটাও তিনি সামলান সামঞ্জস্য রেখে। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তাঁকে দেখা যায় অনেকক্ষেত্রে গর্জে উঠতে। এবারের ফটোশ্যুটে অভিনেত্রী ধরা দিলেন একেবারে অন্য অবতারে। যা অবশ্য ভক্তদের মনে ধরেছে। অভিনেত্রীর কমেন্টে বয়ে যাচ্ছে প্রশংসার বন্যা।

বক্স অফিসে মিমির শেষ রিলিজ ছিল ‘ড্রাকুলা স্যার’ ও ‘এসওএস কলকাতা’। গতবছর দুর্গাপুজোতেই মুক্তি পেয়েছে দুটি ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে মিমি-জিত জুটির ‘বাজি’। তবে কবে মুক্তি পাবে এই ছবি, তা নিয়ে এখনও তথ্য জানাননি প্রযোজক জিত।  বাজির কাজ শেষ করে এখনও নতুন কোনও ছবির শ্যুটিংয়ের কাজে হাত দেননি মিমি, যদিও নায়িকার হাতে রয়েছে একাধিক ছবির স্ক্রিপ্ট। খুব সাবধানে পা ফেলেই এখন এগোতে চাইছেন মিমি।

বন্ধ করুন