বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমে পড়েছেন মিমি! নায়িকার নতুন সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা
মিমি চক্রবর্তী। (ছবি: ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী। (ছবি: ইনস্টাগ্রাম)

প্রেমে পড়েছেন মিমি! নায়িকার নতুন সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

  • আপাতত বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থন প্রচার কর্মসূচীতে ব্যস্ত অভিনেত্রী-সাংসদ। তবে তাঁর ব্যস্ত জীবনে এন্ট্রি নিচ্ছে কী নতুন কেউ!

প্রেমে পড়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী! আপাতত তাঁর ইনস্টাগ্রাম পোস্ট তো তেমনই সব জল্পনা উস্কে দিচ্ছে। ছবি পোস্ট করে কখনো তিনি লিখছেন, ‘আই মিস ইউ’। আবার কখনো লিখছেন, ‘জাস্ট ইউ’। মিমির অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। তবে মিমির মনে জায়গা কার জন্য? অভিনেত্রীর এই সকল পোস্ট নানা কৌতূহলের সৃষ্টি করেছে অনুরাগীদের মনে। 

মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন মিমি। ক্যাপশনে লিখেছিলেন, ‘আই মিস ইউ’। বুধবার ফের নিজের একটি ছবি পোস্ট করে তিনি। ক্যাপশনে লেখা, ‘জাস্ট ইউ’। কিন্তু কাকে উদ্দেশ করে মিমির এই পোস্ট! তা এখনো অস্পষ্ট।

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির প্রেমের সম্পর্কের কথা টলি পাড়ায় কারো অজানা নয়। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। মিমির লাভ লাইফে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করেও খুব বেশি কিছু জানা যায় না। নায়িকার মতে, তিনি ভীষণরকমভাবে সিঙ্গল।

তবে একথা ভুললে চলবে না, মিমি চক্রবর্তীর সঙ্গে কিন্তু বছর চারেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। পরিচালক বিরসা দাশগুপ্তের ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ২০১৬ সালে আলাপ হয় তাঁদের। তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান-এর ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বোদরুমে নুসরত জাহানের বিয়েতেও একসঙ্গে দেখা গিয়েছিল মিমি-মিলিকে। মিমি তাঁর ডেবিউ অ্যালবাম ‘আনজানা’র শ্যুটিং করেন তুরস্কে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা। 

তাহলে সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত? কার জন্য বার্তা দিতে চাইছেন অভিনেত্রী? তা নিয়ে জল্পনা শুরু হয়েছে মিমি অনুরাগীদের মধ্যে।

বন্ধ করুন