বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিত নয়,অনন্য মামুনের হাত ধরে রুপোলি পর্দায় মিথিলা, সঙ্গী নিরব
মিথিলা
মিথিলা

সৃজিত নয়,অনন্য মামুনের হাত ধরে রুপোলি পর্দায় মিথিলা, সঙ্গী নিরব

  • ছবিতে অভিনয় করতে চলেছেন মিথিলা।

শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা নিরব হোসেন। 

শনিবার ছবির জন্য চুক্তি করেছেন দুজনেই। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন। তিনি বলেন, ‘চার মাস আগে ‘অমানুষ’ তৈরির পরিকল্পনা করেছিলাম। কিছু দিন আগে গল্প লেখা শেষ হয়েছে, এখন আমরা শ্যুটিং-পূর্ববর্তী প্রস্তুতি করছি। আশা করছি ২৫ মার্চ থেকে ছবির শ্যুটিং শুরু করতে পারব।’

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে নীরব জানিয়েছেন, ‘ছবির গল্পটা আমার কাছে দুর্দান্ত লেগেছে। এমন গল্পে প্রথমবার অভিনয় করবো। ছবিতে আমার বিপরীতে আছেন মিথিলা। আশা করছি ভালো কিছু হবে।’

অনন্য মামুনের পরিচালনায় থ্রিলার ঘরানার গল্প ‘অমানুষ’। ছবির সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। ছবির  টাইটেল গান গেয়েছেন তবীব মাহমুদ। ঢাকায় ছবির শ্যুটিং হওয়ার কথা রয়েছে। এপ্রিলে বান্দরবানসহ আরও অনেক লোকেশন শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে। 

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফরর্মে মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ছবিতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

বন্ধ করুন