বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দিল্লি কলিং’, কলকাতা বিমানবন্দরে বসে ‘জীবন’-এর পাঠ পড়ালেন শ্রাবন্তী, সঙ্গী কে?
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

‘দিল্লি কলিং’, কলকাতা বিমানবন্দরে বসে ‘জীবন’-এর পাঠ পড়ালেন শ্রাবন্তী, সঙ্গী কে?

  • শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম বেশ কয়েক সপ্তাহ ধরে প্রায় রোজই জায়গা করে নিচ্ছে খবরে। 

স্বামী রোশন সিং-এর সঙ্গে ঝামেলা, অভিনেত্রীর আবাসনেরই বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বেশ কিছুদিন ধরেই খবরে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় জানালেন দিল্লি চলেছেন তিনি। এমনকী, বিমানবন্দরে বসে জীবনদর্শনের পাঠও পড়ালেন সকলকে। 

স্বামী রোশান সিং যতই তাঁর বিরহে কাতর হয়ে আবারও সংসার করার ইচ্ছা প্রকাশ করুন না কেন (আদালতেরও দ্বারস্থ হয়েছেন), নায়িকা অনেক আগেই মুখ ফিরিয়েছেন। নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে পার্টির ছবিও এসেছে প্রকাশ্যে। মানে নতুন করে জীবন শুরু করতে চান, সেটাই স্পষ্ট করে দিয়েছেন। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী একটি ছবি পোস্ট করে লেখেন ‘জীবন একটাই। একবারই বাঁচার সুযোগ আসে, সঠিক পথে হাঁটলে তাই একটা জীবনই যথেষ্ট’।

খোলা চুলে হালকা মেকআপে ইনস্টায় ছবি পোস্ট করেছেন তিনি। একটি ধূসর টি-শার্টে ছবি পোস্ট করেছেন সোশঅযাল মিডিয়ায়। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। গাড়িতে বসে তোলা সেলফি শেয়ার করেছিলেন। যদিও শুক্রবার সকালে আরও একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিায়ায়। যেখানে তাঁকে দেখা গিয়েছে কলকাতা বিমানবন্দরে বসে থাকতে। জানিয়েছেন দিল্লি যাওয়ার কথা। যদিও কেন দিল্লি যাচ্ছেন, তা স্পষ্ট করেননি। প্রশ্ন উঠছে ‘নতুন প্রেমিক’কে নিয়েই তাঁর এই দিল্লি সফর নয়তো?

বন্ধ করুন