বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: 'আগুন ধরিয়ে দিলেন!' সারেগামাপায় বাবা-ছেলের যুগলবন্দি, উদিতের সঙ্গে কোন গান গাইলেন আদিত্য?

SaReGaMaPa: 'আগুন ধরিয়ে দিলেন!' সারেগামাপায় বাবা-ছেলের যুগলবন্দি, উদিতের সঙ্গে কোন গান গাইলেন আদিত্য?

সারেগামাপায় বাবা-ছেলের যুগলবন্দি

SaReGaMaPa: সারেগামাপার মঞ্চে বাবা ছেলের জমাটি যুগলবন্দি। গদর ২ এর সুরে মজলেন আদিত্য নারায়ণ এবং উদিত নারায়ণ।

হিন্দির সারেগামাপা এবার জমজমাট! এবারের এই রিয়েলিটি শোতে একাধিক বাংলার প্রতিযোগী আছে। বাংলার অ্যালবার্ট কাবো তো ইতিমধ্যেই তাঁর গানের জাদুতে নজর কেড়েছেন, রেকর্ড করেছেন তাঁর অরিজিন্যাল গান। অন্যদিকে বুলেট তাঁর গানের পাশাপাশি প্রেমিক রূপ দেখিয়ে সবার নজর কেড়েছেন। বাদ যাচ্ছেন না বিচারক বা অতিথি কিংবা সঞ্চালক। এদিন জি টিভির সারেগামাপার সঞ্চালক আদিত্য নারায়ণকে তাঁর বাবা তথা গায়ক উদিত নারায়ণের সঙ্গে গান গাইতে দেখা গেল।

আদিত্য উদিতের যুগলবন্দি

এদিন সারেগামাপার মঞ্চ জমে উঠেছিল বাবা ছেলের গানে। উদিত নারায়ণের গাওয়া গদর ছবির ম্যায় নিকলা গাডি লেকে গানটি তাঁকে তাঁর ছেলের সঙ্গে গাইতে দেখা যায়। তাঁদের এই যুগলবন্দি শুনেই আনন্দে লাফিয়ে ওঠেন অনু মালিক। চিৎকার করে বলে ওঠেন, 'আগুন লাগিয়ে দিলেন, আগুন লাগিয়ে দিলেন তো পুরো।' ছেলের সঙ্গে এই গান গাওয়ার পর তিনি ঘর আজা পরদেশি গানটি একাই গান। তাঁর সেই সুরের মূর্ছনায় সকলেই মুগ্ধ হয়ে যান।

আরও পড়ুন: শ্রেয়া যে গান ভয় পান, সেটাই অবলীলায় করলেন বাঙালি প্রতিযোগী, মিলল কী পুরস্কার?

আরও পড়ুন: ভারতীয়দের 'নষ্ট' করছেন একতা, বাড়াচ্ছেন ডিভোর্স? নয়া ফিল্ম নিয়ে ট্রোলিং হতেই মোক্ষম জবাব একতার

কাবোকে উদিতের উপহার

এদিন উদিত নারায়ণ অ্যালবার্ট কাবোকে তাঁর গান শুনে মুগ্ধ হয়ে একটি শাড়ি উপহার দেন। এদিন বাংলার এই ছেলে চলতে চলতে সিনেমার তুমহারে ইয়ে ইশারে গানটি গান। আর তাতেই তিন বিচারক তো বটেই, অতিথি হয়ে আসা উদিত নারায়ণ পর্যন্ত মুগ্ধ হয়ে যান। এটা নিয়ে এদিন সারেগামাপার মঞ্চে চলে চরম মশকরা। উদিতকে একপ্রকার কিপটে বলে খ্যাপানো হয়। তিনি নাকি এই প্রথম কাউকে কোনও উপহার দিলেন। এমনটাই এদিন মঞ্চে অভিজিৎ বলেন তাঁকে। পাল্টা জবাব দিতে ছাড়েন না উদিতও।

রণিতা বন্দ্যোপাধ্যায়ের গান

এই রিয়েলিটি শোতে কাবোর পর আরেক বাঙালি প্রতিযোগী রণিতাও এবার অরিজিন্যাল গান রেকর্ডের সুযোগ পেল।

বায়োস্কোপ খবর

Latest News

মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.