বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya Ghoshal-Indian Idol: শ্রেয়া যে গান ভয় পান, সেটাই অবলীলায় করলেন বাঙালি প্রতিযোগী, মিলল কী পুরস্কার?

Shreya Ghoshal-Indian Idol: শ্রেয়া যে গান ভয় পান, সেটাই অবলীলায় করলেন বাঙালি প্রতিযোগী, মিলল কী পুরস্কার?

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাঙালি প্রতিযোগীর সঙ্গে যুগলবন্দি শ্রেয়ার

Shreya Ghoshal-Indian Idol: ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়া ঘোষালের সঙ্গে গান গেয়ে তাক লাগালেন বাঙালি প্রতিযোগী মিশমি বোস। কী বললেন বিচারকরা?

মাত্র কিছুদিন হল নতুন করে শুরু হয়েছে ইন্ডিয়ান আইডল। আর তাতেই চর্চায় উঠে এসেছে এই রিয়েলিটি শো। এখানেই এদিন এক বাঙালি প্রতিযোগীর গানে মুগ্ধ হয়ে যান বিচারকরা। অসমের মিশমি বোস এসে শ্রেয়া ঘোষালের গাওয়া মোরে পিয়া গানটি গান, আর তাতেই ছিটকে যান সকলে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাঙালি প্রতিযোগী

অসমের মিশমি বোস এদিন এসেই জানান তিনি শ্রেয়া ঘোষালকে অনুকরণ করেন। তিনি যেভাবে হেসে গান গান সেটা করার চেষ্টা করেন। এমনকি এদিন তিনি গায়িকার অতি জনপ্রিয় মোরে পিয়া গানটিই গান। দেবদাসের এই গানের সংলাপ সহ গোটা গানটি গেয়ে তাক লাগিয়ে দেন তিনি। সেই বাঙালি কন্যের গান শুনে বিশাল এতটাই মুগ্ধ হয়ে যান যে তিনি বলেন, 'সংলাপ বলে গানে ফেরা এই গানটির ক্ষেত্রে ভীষণ কঠিন। বিশেষ করে যে লো নোটস আছে, সেগুলো এতটাই নিচে যে এক টেকে এভাবে করাটা প্রসংশনীয়।' তাঁর কথায় তাল মেলাতে দেখা যায় শ্রেয়াকেও। তিনি বলেন, 'আমি নিজেই কোনও লাইভ অনুষ্ঠানে সচরাচর এই গাই না। এত টাফ কম্পোজিশন কী বলব!' তবুও তাঁর গানে এতটাই মুগ্ধ হন বিচারকরা যে তিনি গোল্ডেন মাইক পান।

আরও পড়ুন: মিতিন মাসির প্রচার করতে গিয়ে টাইগার ৪ এর ঘোষণা করলেন সৃজিত! ব্যাপারটা ঠিক কী?

আরও পড়ুন: ত্রিশূল ভ্যানিশ! মহিষাসুর হাওয়া! ফোন করে কাকে খুঁজছেন 'দুর্গা' অপরাজিতা?

প্রতিযোগীর সঙ্গে শ্রেয়ার গান

এরপর সেই প্রতিযোগী মিশমি শ্রেয়াকে অনুরোধ করেন যদি গায়িকা তাঁর সঙ্গে গানটি একটু গান। তাঁর কথা রাখেন গায়িকা। তাঁদের যুগলবন্দি শুনে ছিটকে যান বিশাল দাদলানি এবং কুমার শানু। ভূয়সী প্রশংসা করেন তাঁদের। 'কেয়া বাত হ্যায়!' বলতে শোনা যায় অন্যতম বিচারক বিশালকে।

ইন্ডিয়ান আইডল ১৪ এর সঞ্চালনা করছেন হুসেন কুয়াজেরওয়ালা। ৭ অক্টোবর থেকে শুরু হয়েছে এবারের এই সঙ্গীতের রিয়েলিটি শোয়ের পথচলা। একদিকে যখন সোনি চ্যানেলে ইন্ডিয়ান আইডল শুরু হল, তখন অন্যদিকে জি টিভিতে ইতিমধ্যেই নজর কেড়েছে সারেগামাপা।

বায়োস্কোপ খবর

Latest News

মন্ত্রীকে ধমক! সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে ভারত কত রানে জিতলে ছিটকে যাবে অজিরা? সেমিতে যেতে কত বল বাকি থাকতে হারা যাবে না? হিন্দুত্ব নিয়ে বিতর্কের আশঙ্কা! দেব প্যাটেলের মাঙ্কি ম্যানের মুক্তিতে বাধা CBFC? Video: 'ইচ্ছামতো সুজিত বোস লোক বাসাচ্ছেন, কম্পিটিশন করে', ফুঁসে উঠলেন মমতা 'আমি একটা রাজ্যের রেভিনিউ পাই... আরও ৫ রাজ্যের…', কী বললেন দিদি? 'লোভ বেড়ে যাচ্ছে, লোভটাকে কমাতে হবে', হাওড়ার জমি দখল নিয়ে রুদ্রমূর্তি মমতার ১৯বলে ৫০ রোহিতের-T20 WC-এর ইতিহাসে অজিদের বিরুদ্ধে এত দ্রুত কেউ অর্ধশতরান করেননি আসতে চলেছে যোগিনী একাদশী, ২ শুভ যোগে এবারের একাদশী, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি WBCS, মিসনেলিয়াস-সহ কবে এই ২৯ সরকারি চাকরির পরীক্ষা? কত প্রার্থী? সূচি দিল PSC দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.