বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: চোট সারিয়ে মিঠাইয়ের সেটে কামব্যাক আদৃতের,‘পা’ ফিরতেই দুষ্টুমি শুরু শাক্য-মিষ্টির

Adrit Roy: চোট সারিয়ে মিঠাইয়ের সেটে কামব্যাক আদৃতের,‘পা’ ফিরতেই দুষ্টুমি শুরু শাক্য-মিষ্টির

সেটে ফিরল আদৃত

Adrit Roy: পায়ের চোট সারিয়ে অবশেষে ভারত লক্ষ্মী স্টুডিওয় দেখা মিলল ‘সিডি বয়’ আদৃতের। মঙ্গলবার থেকে মিঠাইয়ের শ্যুটিং শুরু করবেন নায়ক। 

সিডি বয়কে ছাড়া এক্কেবারে অসম্পূর্ণ মিঠাই। তবে গত কয়েক দিন ধরেই পর্দায় দেখা নেই উচ্ছেবাবুর। চোটের কারণে এতদিন শ্যুটিং থেকে দূরে ছিলেন গল্পের নায়ক। অবশেষে ভক্তদের প্রার্থনা কাজে এল। মঙ্গলবার থেকে ‘মিঠাই’-এর শ্য়ুটিং-এ যোগ দিয়েছেন অভিনেতা।

এতদিন সিদ্ধার্থ মোদকের দেখা না মেলায় মিঠাই-তে মন টিকছিল না ভক্তদের। উচ্ছেবাবুকে ছাড়া মিঠাইয়ের ‘মিষ্টত্ব’ একদম গায়েব ছিল। তবে আর বেশিসময়ের অপেক্ষা নয়, বুধবার বা বৃহস্পতিবার থেকেই টিভির পর্দায় দেখা মিলবে আদৃতের। পায়ে চোট লাগায় এতদিন শ্যুটিংয়ে যোগ দিতে পারেননি সিদ্ধার্থ।

আদৃত ফিরতেই ‘মিঠাই’-এর সেটে যেন জান ফিরেছে! ‘বন্ধু’ তথা বাবাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত মিষ্টি। বাবার কোলে শুয়ে মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে অনুমেঘা। সেখানে দেখা গেল আদৃতের জন্য বানানো গেট ওয়েল সুন কার্ড হাতে ছোট্ট মিষ্টি। গাল ভর্তি দাড়ি আর উসকো খুসকো চুলে আদৃত, পরনে ঘন নীল শার্ট আর ক্রিম রঙা প্যান্ট। অনুমেঘার সঙ্গে পুরোদমে খুনসুটিতে ব্যস্ত সে। 

শুধু অনস্ক্রিন কন্যে নয়, সেটে ফিরে অনস্ক্রিন পুত্র শাক্য মানে ধৃতিষ্মানের সঙ্গে খুনসুটিতে মাতল আদৃত। রীতিমতো ছেলের চুলের মুটি ধরে চলল পোজ। ছবি দেখে বোঝা দায়, বয়সে কে ছোট? এই মিষ্টি ছবি নিমেষেই ভাইরাল। আদৃত ভক্তরা বেজায় খুশি অনস্ক্রিন বাপ-বেটাকে একসঙ্গে দেখে।

এদিকে মিঠাইয়ের গল্পে আসছে একের পর এক টুইস্ট, অন্যদিকে টেলিপাড়ায় জোরালো গুঞ্জন এপ্রিলের শেষেই ইতি পড়বে মিঠাইয়ের গল্পে। যদিও আরেকটা সূত্র বলছে আইপিএল শেষ না হওয়া পর্যন্ত নতুন সিরিয়াল লঞ্চ করবে না চ্যানেল। তাই আরও কয়েক সপ্তাহ বাড়তে পারে সিরিয়ালের মেয়াদ। যদিও সবটাই কানাঘুষো। সিরিয়াল বন্ধের খবর নিয়ে সরাসরি মুখ খুলতে না-রাজ কেউই। 

আরও পড়ুন- ‘সিডের জামা এটা!’, চোট পেয়ে বিছানায় আদৃত, ‘প্রেমিকের’ শার্ট পরে ঘুরছেন কৌশাম্বি?

দু-বছর পরেও মিঠাইয়ের জনপ্রিয়তায় ভাটা পড়েনি একবিন্দু। টিআরপি তালিকাতেও ভালো ফল করে চলেছে মোদক পরিবার, তবুও কালের নিময়েই নাকি শেষ করা হবে এই শো। তার জায়গা নেবে জি বাংলা প্রোডাকশনের নতুন শো ‘ফুলকি’। যদিও মিঠাই ভক্তরা আগাম সচেতন বার্তা দিয়ে রেখেছে, মিঠাইয়ের বদলে ফুলকি আনা হলে, সেই শো বয়কট করা হবে। শুধু শো নয়, চ্যানেল বয়কটের হুমকিও দিচ্ছে ফ্যানেরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.