বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Srijla: ‘দু’বার আমাকে মেরেও ফেলেছে…', সৃজলার নায়ক হয়ে টেলিভিশনে ফিরছেন? জবাব আদৃতের

Adrit-Srijla: ‘দু’বার আমাকে মেরেও ফেলেছে…', সৃজলার নায়ক হয়ে টেলিভিশনে ফিরছেন? জবাব আদৃতের

কামব্যাকের জল্পনা উড়ালেন আদৃত 

Adrit Roy on TV comeback: ‘মন ফাগুন’-এর পিহুর সঙ্গে জুটি বেঁধে এসভিএফ-এর নতুন মেগার ফিরছেন আদৃত? প্রশ্ন ঘিরে তোলপাড় টেলিপাড়া, অবশেষে নীরবতা ভাঙলেন উচ্ছেবাবু। 

‘মিঠাই’ শেষ হতে না হতেই বড়পর্দায় জার্নি শুরুর ধামাকা খবর শেয়ার করেছিলেন সৌমিতৃষা, তবে নায়ক আদৃতের কামব্যাকের অপেক্ষায় দিন গুণছে ভক্তরা। এর মাঝেই গত কয়েকদিন ধরে টেলিপাড়ায় জোর গুঞ্জন এসভিএফ-এর নতুন মেগায় সৃজলা গুহর সঙ্গে জুটি বেঁধে ছোটপর্দায় ফিরছেন উচ্ছেবাবু। বড় পর্দায় অভিনয়ে হাতেখড়ি হয়েছিল আদৃতের, তবে টেলিভিশন তাঁকে আকাশছোঁয়া জনপ্রিয়তা দিয়েছে। তাই ছোটপর্দাতেই নাকি নতুন শুরুর প্রস্তুতিতে নায়ক। কিন্তু সত্যি কি তাই? এই নিয়ে অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা।

ফেসবুক পোস্টে আদৃত এই জল্পনা উড়িয়ে দেন। জানান, এই খবর ভুয়ো ও ভিত্তিহীন। লেখেন- ‘অনেকেই আমার থেকে জানতে চাইছেন আমি আরেকটি টেলিভিশন শো করছি কিনা। অনেক নিউজ পোর্টাল তো সেই নিয়ে খবরও লিখে ফেলেছেন। যাঁরা চিন্তিত তাদের বলি, দয়া করে এইসব খবরগুলোকে ইগনোর করুন, যেমনভাবে আমি করি। গত বছর দু’বার এবং এই বছর একবার ওরা আমাকে মেরেও ফেলেছে। সপ্তাহখানেক আগে আমার নাকি অ্যাক্সিডেন্ট হয়েছে এমন কথাও লেখা হচ্ছে। আর এবার বলা হচ্ছে, আমি নতুন টেলিভিশন শো করছি, যে ব্যাপারে আমি কিছুই জানি না। হয় তাঁদের সূত্র একদম বেঠিক, নয় তো তারা আমাকে বড্ড বেশি ভালোবাসে। যাই হোক, দুইক্ষেত্রেই আমি তাদের চেষ্টার প্রশংসা করতে চাই কারণ পিছনে এতটা সময় তারা ব্যায় করছে।

শুভাকাঙ্খীদের উদ্দেশে আদৃতের বার্তা, ‘আমি একদম ঠিক আছি। এবং নতুন কিছুর প্রস্তুতি নিচ্ছি, খুব শীঘ্রই ঘোষণা করব! আর এই পেজটাই একমাত্র সেই জায়গা যেখানে আমি সবার সঙ্গে সংযোগস্থাপন করি, এখানেই তোমরা আমার সম্পর্কে সব সঠিক খবর পাবে (জানি একটু কম অ্যাক্টিভ, ক্ষমা করো)। দয়া করে পোর্টালের খবরে কান দিও না… ওরা সবটাই ভিউজের কথা মাথায় রেখে করে… আমি ওদের সম্মান করি…. অনেক ভালোবাসা’।

মিঠাই শেষ হওয়ার পরে নিজের মতো করে সময় কাটাচ্ছেন আদৃত। বন্ধুদের সঙ্গে পাহাড়ে বেরিয়ে এসেছেন। গত কয়েক মাস ধরেই নায়কের ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। প্রেম ভাঙা থেকে কৌশাম্বির সঙ্গে নতুন সম্পর্কে জড়ানো, সব নিয়েই আলোচনার শেষ নেই। সম্পর্কে থাকার কথা নিজের মুখে স্বীকারও করে নিয়েছেন আদৃত। 

আদৃত-সৃজলা জুটিকে একসঙ্গে দেখবার কথা ভেবেই উত্তেজিত ছিল অনুরাগীরা, সেই ভাবনায় আপতত ব্রেক। তবে আদৃতের সুখবের অপেক্ষায় সকলেই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অটোনমাস কাউন্সিলে সিএএ লাগু করতে দেব না, সাফ জানালেন তিপ্রা মোথা সুপ্রিমো 'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক, নস্টালজিক সুস্মিতা সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন? 'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.