বাংলা নিউজ > বায়োস্কোপ > Sophia Leone Last Message: ‘জীবন একটু বাড়তি উপভোগ...’, মৃত্যুর আগে শেষ পোস্টে কী বলেছিলেন সোফিয়া

Sophia Leone Last Message: ‘জীবন একটু বাড়তি উপভোগ...’, মৃত্যুর আগে শেষ পোস্টে কী বলেছিলেন সোফিয়া

মাত্র ২৬ বছরে প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওন

Sophia Leone Last Message: ১ মার্চ অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওনের দেহ তাঁর অ্যাপার্টমেন্টে পাওয়া যায়। অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত চলছে। মৃত্যুর মাস কয়েক আগে শেষ পোস্টে ‘জীবন’ নিয়ে কথা বলেছিলেন সোফিয়া লিওন। 

মাত্র ২৬ বছরে প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওন। ১ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রের তাঁরই অ্যাপার্টমেন্টে থেকে উদ্ধার হয় দেহ। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর সৎ বাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তাঁর অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত চলছে। 

মৃত্যুর আগে শেষ পোস্টে জীবন নিয়ে কথা বলেছিলেন সোফিয়া লিওন। শেষ পোস্টে ভক্তদের তিনি বলেছিলেন, ‘ঘর থেকে বেরাও এবং জীবন একটু বাড়তি উপভোগ করুন’। সোফিয়া লিওনের বাবা মাইক রোমেরো সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে ভক্তদের কাছে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্যের আবেদন করেছেন। আরও পড়ুন: মাত্র ২৬ বছরে প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া, রহস্য মত্যু ঘিরে শুরু তদন্ত

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ঘুরতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওঁকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওঁর স্মৃতি বেঁচে থাকবে’।

নিউইয়র্ক পোস্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বছর ২৬-এর সোফিয়া সেপ্টেম্বরে একটি ছবির ক্যাপশনে সাদা সানগ্লাস পরে পোজ দিয়েছেন এবং কাঁধে সাদা হ্যান্ডব্যাগ নেওয়া। ক্যাপশনে লিখেছিলেন, ‘বাইরে যান এবং আজকে জীবন একটু বাড়তি উপভোগ করুন’।

সোফিয়ার মডেলিং এজেন্সি, 101 মডেলিংও মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে এবং বলেছে, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল এবং মর্মান্তিক মৃত্যুতে মন ভেঙে গিয়েছে’।

101 মডেলিং এক্স-এর একটি পোস্টে লিখেছে, ‘একটি সুন্দর আত্মা যে আমাদের অনেককে স্পর্শ করেছে। মিষ্টি দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেকটা ভালোবাসতাম। পরিবারের জন্য একটি গোফান্ড মি শুরু করা হয়েছে’।

আরও দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসাবে তদন্ত করা হচ্ছে।

১৮ বছর বয়সে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন সোফিয়া লিওন

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। সাউথে ১ মিলিয়ন ডলার নেট মূল্য রয়েছে বলে জানা গিয়েছে।

তিন মাসের মধ্যে পর পর চার অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন অ্যাডাল্ট ফিল্ম তারকা কাগনি লিন কার্টার। টিএমজেডের প্রতিবেদন অনুসারে, তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার করেছেন এবং সবাইকে চনকে দিয়েছেন। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তাঁর প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

বায়োস্কোপ খবর

Latest News

USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.