বাংলা নিউজ > বায়োস্কোপ > Adult Film Star Dies: মাত্র ২৬ বছরে প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া, রহস্য মত্যু ঘিরে শুরু তদন্ত

Adult Film Star Dies: মাত্র ২৬ বছরে প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া, রহস্য মত্যু ঘিরে শুরু তদন্ত

প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওন

Adult Film Star Sophia Leone Dies: সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর সৎ বাবা মাইক রোমেরো। ১ মার্চ সোফিয়া লিওনকে তাঁর অ্যাপার্টমেন্টে পাওয়া যায়। তাঁর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনও চলছে।

প্রয়াত অ্যাডাল্ট ফিল্ম স্টার সোফিয়া লিওন। বয়স হয়েছিল ২৬ বছর। চলতি মাসের শুরুতে তাঁরই অ্যাপার্টমেন্টে থেকে উদ্ধার হয় দেহ। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর সৎ বাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তাঁর অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনও চলছে।

শনিবার সকালে তার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি GoFundMe পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে এবং সমর্থকদের তাঁর শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন। আরও পড়ুন: বিজেপির সঙ্গে কি এখনও কোনও যোগ রয়েছে? কী বললেন পার্নো

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওঁকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওঁর স্মৃতি বেঁচে থাকবে’।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তাঁর মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে।

তার মডেলিং এজেন্সি, 101 মডেলিংও এই খবরটি নিশ্চিত করেছে এবং বলেছে, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল এবং মর্মান্তিক মৃত্যুতে মন ভেঙে গিয়েছে’।

101 মডেলিং এক্স-এর একটি পোস্টে লিখেছে, ‘একটি সুন্দর আত্মা যে আমাদের অনেককে স্পর্শ করেছে। মিষ্টি দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেকটা ভালোবাসতাম। পরিবারের জন্য একটি গোফান্ড মি শুরু করা হয়েছে’।

আরও দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসাবে তদন্ত করা হচ্ছে।

১৮ বছর বয়সে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন সোফিয়া লিওন

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। সাউথে ১ মিলিয়ন ডলার নেট মূল্য রয়েছে বলে জানা গিয়েছে। 

তিন মাসের মধ্যে পর পর চার অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন অ্যাডাল্ট ফিল্ম তারকা কাগনি লিন কার্টার। টিএমজেডের প্রতিবেদন অনুসারে, তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার করেছেন এবং সবাইকে চনকে দিয়েছেন। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তাঁর প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির শ্যুটিং শেষ, আনন্দে আরশাদের সঙ্গে মিলে দাঁড়িয়ে বাইক চালালেন অক্ষয়! দেখুন কাণ্ড সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক IPL-এর ইতিহাসে একটি মাঠে সব থেকে বেশি ছক্কা, ক্রিস গেইলের রেকর্ড ভাঙলেন কোহলি একেমন ইংরাজি উচ্চারণ!‘নিজেকে কিম কার্দাশিয়ান ভাবছেন নাকি?’ট্রোলিংয়ের মুখে কিয়ারা ‘‌কাজ নেই তো, তাই পয়সা কামাতে এসেছে’‌, নাম না করে হিরণকে বিঁধলেন অভিষেক সুজাতার 'বরটা একটু স্মার্ট বেশি, তাই ছেড়ে পালিয়েছে, অন্যদের ধরেছে', খোঁচা মমতার ক্রমশ কাছে আসছে ঘূর্ণিঝড় রেমাল, পণ্ড হতে পারে রাজ্যের ষষ্ঠ দফার ভোটগ্রহণ County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই

Latest IPL News

সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.