বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: ছেলে কোলে বিয়ে করেছেন, রাতুল-রূপাঞ্জনার আইনি বিয়ের দিনও ক্যামেরা হাতে রিয়ান

Rupanjana-Ratool: ছেলে কোলে বিয়ে করেছেন, রাতুল-রূপাঞ্জনার আইনি বিয়ের দিনও ক্যামেরা হাতে রিয়ান

রূপাঞ্জনা-রাতুল

রূপাঞ্জনা লিখেছেন, ‘আপনার সঙ্গে এই নতুন অধ্যায় শুরু করতে পেরে রোমাঞ্চিত। এই যে আমাদের নতুন জীবন।’ হ্য়াজ ট্যাগে দিয়েছেন #সদ্য বিবাহিত। সবশেষে রূপাঞ্জনা লিখেছেন, ‘ছবিটি তুলেছে আমাদের একমাত্র চ্যাম্প।’ চ্য়াম্র বলতে এখনে যে রূপাঞ্জনা নিজের ছেলে রিয়ানের কথা বলেছেন, সেকথা বুঝে নিতে অসুবিধা হয় না।

সদ্য নতুন জীবনে পা রেখেছেন। ১৯ এপ্রিল সামাজিক নিয়ম মেনে বিয়েটা সেরে ফেলেছেন রাতুল-রূপাঞ্জনা। সোমবার আইনি বিয়েটাও সেরে ফেললেন তাঁরা। আর এই সুখবর সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন রূপাঞ্জনা নিজেই।

সোশ্যাল মিডিয়ায় বরের সঙ্গে রং-মিলান্তি পোশাক পরে ছবি দিয়েছেন রূপাঞ্জনা মিত্র। এদিন নববধূর পরনে ছিল লাল ট্রাডিশনাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র,আর সোনার হার। পাশে দাঁড়িয়ে থাকা রূপাঞ্জনার বর রাতুলের পরনে ছিল একই প্রিন্টের লাল কুর্তা আর কালো প্যান্ট। বিয়ের পর সেই অর্থে এটাই নব-দম্পতির প্রথম ছবি বলা যেতে পারে। 

ছবি দুটি পোস্ট করে রূপাঞ্জনা লিখেছেন, ‘আপনার সঙ্গে এই নতুন অধ্যায় শুরু করতে পেরে রোমাঞ্চিত। এই যে আমাদের নতুন জীবন।’ হ্য়াজ ট্যাগে দিয়েছেন #সদ্য বিবাহিত। সবশেষে রূপাঞ্জনা লিখেছেন, ‘ছবিটি তুলেছে আমাদের একমাত্র চ্যাম্প।’ চ্য়াম্প বলতে এখানে যে রূপাঞ্জনা নিজের ছেলে রিয়ানের কথা বলেছেন, সেকথা বুঝে নিতে অসুবিধা হয় না। জানা যাচ্ছে, এইদিনই তারকা দম্পতির আইনি বিয়ে সম্পন্ন নয়।

আরও পড়ুন-'মন দিতে চাই'-এ জোড়া সাধভক্ষণ অনুষ্ঠান, সাধ খেলেন হবু মা তিতির-রাজন্যা, দেখুন সেই মুহূর্ত…

প্রসঙ্গত বয়সে রাতুল মুখোপাধ্যায় রূপাঞ্জনার থেকে প্রায় ৬ বছরের ছোট। তবে বয়স কখনই তাঁদের সম্পর্কে কাঁটা হয়নি। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর ১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। 

প্রসঙ্গত ১৭ বছর আগে ভালোবেসে রেজাউল হককে বিয়ে করেছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, সেটা ছিল ২০০৭ সাল। যদিও ভিনধর্মে সেই বিয়ে ছিল পরিবারের অমতেই। সেই দাম্পত্য সুখেরও হয়নি। ২০১৭ সালে দুজনের আইনি বিচ্ছেদ হয়। এরপর একা হাতেই ছেলেকে মানুষ করেছেন রূপাঞ্জনা। তাঁর কথায়, ‘অন্তঃসত্ত্বা অবস্থা থেকেই আমি একা’। এরপর দীর্ঘদিন সম্পর্কে থাকার পর শেষপর্যন্ত ৬ বছরের ছোট প্রেমিকের গলাতেই মালা দিলেন রূপাঞ্জনা।

রাতুলের সঙ্গে তাঁর ছেলে রিয়ানের সম্পর্ক প্রসঙ্গে বলতে গিয়ে এর আগে রূপাঞ্জনা বলেছিলেন, তিনি ছেলেকে বিষয়টা বুঝিয়েছেন। ছেলে বলেছিলেন, তাঁর জীবনে নতুন বন্ধু এলে…। পরে সেই বন্ধুর সঙ্গে রিয়ানের আলাপ করিয়ে দেন অভিনেত্রী। এরপর রাতুল-রিয়ানের মধ্যে আলাদা বন্ধুত্ব তৈরি হয়। অভিনেত্রীর কথায়, রিয়ান কখনও পড়াশোনার কোনও বিষয় ভয় পেলে রাতুল দেখিয়ে দিত। রিয়ান এখন আমাকেই ভয় পায়। রূপাঞ্জনার কথায়, ‘রাতুলের কাছেই ওর যত আবদার। ও রাতুলকে চ্যাম্পস বলে ডাকে। আমার বাড়িতে পুজোর পরিবেশ আছে, বুধবার গণেশজির পুজো হয়, মঙ্গলবার হনুমানজির। বিয়েটাও আসলে পুজো। রাতুল আমাদের সঙ্গে থাকবে বলে রিয়ানও খুশি।’

বায়োস্কোপ খবর

Latest News

পুরী লোকসভা কেন্দ্র পুরী লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - এ আজমগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য RR vs SRH: পাওয়ার প্লে-তে ৩ উইকেট, ভুবিকে ছাপিয়ে IPL 2024-এ নয়া রেকর্ড বোল্টের ধানবাদ লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য জামশেদপুর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য ইংরেজি না পড়লেও হবে, একাদশ-দ্বাদশ শ্রেণির সিলেবাসে নয়া নিয়ম মহারাষ্ট্রের বদলে গেল হাইকোর্টের রুটিন, বিচারপতি অমৃতা সিনহা পুলিশ মামলায়, চাকরি মামলায় কে? টিকিট বেচার থেকে খাবার বিক্রি করেই বেশি আয় করে PVR INOX ইন্ডিগোর মুনাফা দ্বিগুণ হল, এবার বিজনেস ক্লাস চালুর পরিকল্পনা নন্দীগ্রামে BJP কর্মী খুনে অভিযুক্তরা অধরা, তারই মধ্যে ধৃত দলের নেতা, কী অভিযোগ?

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.