বাংলা নিউজ > ক্রিকেট > 2024 IPL অভিযান শেষ দীপক চাহার, মায়াঙ্ক যাদবের? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না

2024 IPL অভিযান শেষ দীপক চাহার, মায়াঙ্ক যাদবের? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না

2024 IPL অভিযান শেষ দীপক চাহার, মায়াঙ্ক যাদবের? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Mayank Yadav, Deepak Chahar doubtful for remainder of IPL 2024: চেন্নাই সুপার কিংসের দীপক চাহার এবং লখনউ সুপার জায়ান্টস দলের মায়াঙ্ক যাদব এই মরশুমে তাঁদের শেষ আইপিএলের ম্যাচ খেলে নিয়েছেন বলেই মত বিশেষজ্ঞদের। দুই পেসার যে চোট পেয়েছেন, তার গতি প্রকৃতি দেখে এমনটাই ধারণা করা হচ্ছে।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলের অভিযান কি শেষ হয়ে গেল দুই ভারতীয় পেসারের? চেন্নাই সুপার কিংসের দীপক চাহার এবং লখনউ সুপার জায়ান্টস দলের মায়াঙ্ক যাদব এই মরশুমে তাঁদের শেষ আইপিএলের ম্যাচ খেলে নিয়েছেন বলেই মত বিশেষজ্ঞদের। দুই পেসার যে চোট পেয়েছেন, তার গতি প্রকৃতি দেখে এমনটাই ধারণা ডাক্তারদের। মরশুম চলাকালীন মাঝপথেই চোটের কবলে পড়েছেন দুই পেসার। মায়াঙ্ক যাদব এই নিয়ে চলতি মরশুমেই দু'বার চোটের কবলে পড়লেন। ফলে তাঁর চোটের ম্যানেজমেন্ট নিয়েই প্রশ্ন উঠছে তাঁর ফ্র্যাঞ্চাইজি সুপার জায়ান্টসের বিরুদ্ধে। এই প্রশ্ন তুলেছেন প্রাক্তন তারকা অজি পেসার ব্রেট লি।

আরও পড়ুন: ওয়াংখেড়েতে ১২ বছরের শাপমুক্তি, স্টার্ক-নারিনের জাদুতে মুম্বইকে হারিয়ে প্লে-অফের দিকে এগোল নাইটরা

সিএসকে পেসার দীপক চাহারকে নিয়ে বলতে গিয়ে দলের সিইও কাশী বিশ্বনাথ জানিয়েছেন, ‘দীপকের চোটটা আমাদের কাছে মোটেও ভালো ঠেকছে না। আমি এখনই এটা বলব না যে, ওর মরশুম শেষ হয়ে গিয়েছে। তবে এটা নিশ্চিত এই মরশুমে ওর খেলার বিষয়ে প্রশ্নচিহ্ন রয়ে গিয়েছে।’ চিপকে সিএসকের হয়ে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলার সময়ে এই চোট পান ভারতীয় পেসার। দুই বল করার পরেই তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট লাগে। রবিবার সিএসকে তাদের পরবর্তী ম্যাচেও খেলবে পঞ্জাবের বিরুদ্ধে। ধরমশালাতে এই ম্যাচ খেলবে দুই দল। ১৪ কোটি টাকায় দীপক চাহারকে কিনেছিল সিএসকে‌। সিএসকের সঙ্গে ধরমশালাতে যাচ্ছেন না এই ভারতীয় পেসার।

আরও পড়ুন: MI-কে হারিয়ে প্লে-অফ কার্যত পাকা করে ফেলল KKR, মুম্বইয়ের আশার প্রদীপ নিভু নিভু

চাহারের চোট নিয়ে কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, ‘দীপক চাহারকে দেখে আমার ভালো লাগছে না। প্রাথমিক অনুভূতি একেবারেই ভালো নয়। ফিজিয়ো এবং ডাক্তাররা ওকে পর্যবেক্ষণ করছে।’ পাশাপাশি মাহিশা পাথিরানারও হাল্কা চোট রয়েছে। তুষার দেশপান্ডের আবার হাল্কা জ্বর হয়েছে। অন্য দিকে মায়াঙ্ক যাদব লখনউ সুপার জায়ান্টসের শেষ ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে কামব্যাক করেন। কিন্তু গোটা ম্যাচে খেলতে পারেননি। মাত্র ৩.১ ওভার বোলিং করার পরে ফের পুরনো চোটের জায়গাতেই ব্যথা অনুভব করায় উঠে যেতে হয় তাঁকে। 'সাইড স্ট্রেন' হওয়ার ফলে তাড়াতাড়ি মাঠ ছেড়ে উঠে যেতে হয়েছিল তাঁকে। মায়াঙ্কের চোট দেখে বিশেষজ্ঞদের অনুমান ৪-৬ সপ্তাহ লাগবে এই চোট সারতে। লখনউ তাদের পরের ম্যাচ খেলবে রবিবার নাইট রাইডার্সের বিপক্ষে। ফলে সেই ম্যাচে মায়াঙ্কের না থাকার সম্ভাবনাই বেশি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ফাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, রিপোর্ট তলব রাজ্যপালের T20I-তে ভারতের হয়ে সব থেকে বেশি উইকেট, বুমরাহকে টপকে সেরা তিনে হার্দিক বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ ইতালি যাবেন মোদী, মার্কিন প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে হতে পারে বৈঠক ব্যর্থ হল আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে বুধের ঘরে ত্রিগ্রহী যোগ, মিথুন রাশিতে তিন গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশি কিশোরীর ‘যৌন হেনস্থা’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা 2 ওভার শেষে Turkiye-র স্কোর 9/0 বিতর্কে ভরা ‘হামারে বারাহ’-র মুক্তিতে সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ! মেয়ে প্রমিতাকে পাত্তাই দিলেন না, জামাইকে নিয়েই ব্যস্ত রুদ্রজিৎ-এর শাশুড়ি মা!

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.