বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Aaradhya: অভিষেকের ‘ঘুমর’-এর চিয়ারলিডার হলেন এক সুপারস্টার আর তাঁর মেয়ে! কারা বলুন তো

Aishwarya-Aaradhya: অভিষেকের ‘ঘুমর’-এর চিয়ারলিডার হলেন এক সুপারস্টার আর তাঁর মেয়ে! কারা বলুন তো

মুক্তির পর থেকে দর্শকমহলে প্রচুর ভালোবাসা কুড়োচ্ছে ঘুমর

Abhishek Bachchan Ghoomer: 'ঘুমর'-এর সাম্প্রতিক স্ক্রিনিং থেকে ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন, অভিষেক বচ্চন এবং তাঁর সহ-অভিনেতা সাইয়ামি খেরের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১৮ অগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে 'ঘুমর'। এক মহিলা ক্রিকেটারের স্বপ্নপূরণের গল্প বলেছে এই ছবি। বাল্কি পরিচালিত এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং সাইয়ামি খের। ছবিতে একজন মহিলা ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন সাইয়ামি খের। মদ্যপ কোচের ভূমিকায় অভিষেক বচ্চন। মুক্তির পর থেকে দর্শকমহলে প্রচুর ভালোবাসা কুড়োচ্ছে এই ছবি।

'ঘুমর'-এর সাম্প্রতিক স্ক্রিনিং থেকে ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন, অভিষেক বচ্চন এবং তাঁর সহ-অভিনেতা সাইয়ামি খেরের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেডডিটে এমন একটি ছবি শেয়ার করে একজন ব্যক্তি লিখেছেন, ‘শুধু তাঁদের জন্য বিশ্বের বিরুদ্ধে…’। আরও পড়ুন: দিল্লির জনপথ মার্কেটে কেনাকাটা সন্দীপার, কোন খাবার দেখে লোভ সামলাতে পারলেন না

টিম 'ঘুমর'-এর সঙ্গে ঐশ্বর্য এবং আরাধ্যা

মা-মেয়ে যুগল কালো সোয়েটশার্ট পরে, তাতে হলুদে লেখা 'ঘুমর'। অভিষেকও একই সোয়েটশার্ট পরেছিলেন। অভিষেক, সাইয়ামি খের এবং আর বাল্কির সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন ঐশ্বর্য-আরাধ্যা। অপর একটি ছবিতে আরাধ্যার গালে হাত দিয়ে পোজ দিয়েছেন ঐশ্বর্য।

মুক্তির প্রথম দিন দেশ জুড়ে এক কোটি টাকারও টিকিট বিক্রি হয়নি পরিচালক আর বাল্কির এই ছবির। Sacnilk.com-এর রিপোর্টানুসারে শুক্রবার এই ছবির কালেকশন ছিল মাত্র ৮৫ লক্ষ টাকা, অন্যদিকে দ্বিতীয় দিন ঘুমর-এর ব্যবসা খানিকটা বেড়েছে। শনিবারে ছবির আয় ছিল ১.২০ কোটি টাকা। অর্থাৎ দু-দিনে দেশের বক্স অফিসে ২ কোটি ৫ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি।

প্রসঙ্গত, আর বাল্কির অন্য সব ছবির মতো এই ছবিরও অংশ থেকেছেন অমিতাভ। তাঁর দেখা মিলেছে ক্যামিও চরিত্রে। ক্রিকেট মাঠে ধারাভাষ্য দিতে দেখা গিয়েছে তাঁকে। নিজের ব্লগে ছবির সম্পর্কে লিখতে গিয়ে অমিতাভ বচ্চন 'ঘুমর' পরিচালক আর বাল্কি, মুখ্য অভিনেত্রী সাইয়ামি খের ও ছবির গল্পের ভূয়সী প্রশংসা করেছেন। তাঁর কথায় প্রত্যেক সংলাপের প্রত্যেক শব্দ এত সুন্দর করে বাছা হয়েছে যে তা যে কোনও হেরে যাওয়া বা রেগে পাওয়া মানুষের গল্প বলে।

অমিতাভ বচ্চন লেখেন, ‘ছবির আবেগ, হ্যাঁ ক্রিকেট খেলা এবং একটি মেয়ের গল্প এবং তার উচ্চাকাঙ্ক্ষার সঙ্গে সম্পর্কিত... তবে এটি সত্যিই চিত্রিত হওয়ার অনুভূতি এবং এটি কেবল খেলার উপর নয়, পরিবারের, মায়ের, পরিবারের প্রভাব আমাদের জীবনের ওপরে... গোটা গল্পের সারল্য রয়েছে ছবিতে। আর বাল্কি আমাদের সামনে বুনন করেছেন, সহজ পদ্ধতিতে, একটি জটিল ধারণা...’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.