বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: 'এমনটাও হয়!' ২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্রে ধরা দিলেন ঐশ্বর্য, জানালেন অভিজ্ঞতা

Aishwarya Rai Bachchan: 'এমনটাও হয়!' ২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্রে ধরা দিলেন ঐশ্বর্য, জানালেন অভিজ্ঞতা

২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্র করতে পেরে আপ্লুত ঐশ্বর্য

Aishwarya Rai Bachchan: আজ থেকে ২৩ বছর আগে হাম দিল দে চুকে সনম ছবিটিতে নন্দিনী নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আবার এতদিন পর পন্নিয়িন সেলভান ছবিতে তাঁকে এই একই নামের চরিত্রে দেখা যাচ্ছে।

২৩ বছরের ব্যবধানে একই নামের চরিত্রে আবার দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে। এবার এই একই নামের চরিত্রে দুই ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী।

হাম দিল দে চুকে সনম ছবিতে ঐশ্বর্যের চরিত্রের নাম ছিল নন্দিনী। এখন তাঁকে মণি রত্নমের পন্নিয়িন সেলভান ছবিতেও রানি নন্দিনীর চরিত্রে দেখা যাচ্ছে। তিনি জানিয়েছেন এমন দুই শক্তিশালী মহিলার চরিত্রে অভিনয় করতে পেরে তিনি ধন্য। গত বছর পন্নিয়িন সেলভান ১ মুক্তি পেয়েছিল। এবার এই বছরের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে পন্নিয়িন সেলভান ২।

মঙ্গলবার, ২৫ এপ্রিল মুম্বইয়ে এই ছবির একটি প্রচার অনুষ্ঠানে ঐশ্বর্যকে প্রশ্ন করা হয় আবার এই নন্দিনীর চরিত্রে অভিনয় করে তাঁর কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, 'কী সুন্দর সমাপতন না? এটা দেখে খুব ভালো লাগছে যে এমনও হয়!' তিনি আরও বলেন, 'হাম দিল দে চুকে সনম ছবির নন্দিনী মানুষের মনে থেকে গিয়েছে। আমার কাছেও এই চরিত্রটা ভীষণ স্পেশাল ছিল। সঞ্জয় লীলা বনসালিজির পর আবার মণি গারুর সঙ্গে এই একই নামের চরিত্রে অভিনয় করতে পারাটা সত্যিই দারুণ ব্যাপার। আমি খুব ভাগ্যবতী যে আমি পর্দায় এমন শক্তিশালী মহিলা চরিত্রে অভিনয় করতে পারছি।'

হাম দিল দে চুকে সনম ছবিতে অভিনেত্রীকে সাবেকি সাজে দেখা গিয়েছিল। সেখানে তাঁর চরিত্রটির সঙ্গে সলমন খান অর্থাৎ সমীরের প্রেম হয়। কিন্তু তাঁকে তাঁর বাবা জোর করে অজয় দেবগনের সঙ্গে অর্থাৎ বনরাজের সঙ্গে বিয়ে দিয়ে দেন। এরপর কী হয় সেটা নিয়েই এই ছবি।

অন্যদিকে পন্নিয়িন সেলভান ছবিতে তাঁকে রানি নন্দিনীর চরিত্রে দেখা যাবে। প্রথম ভাগে তাঁর চরিত্রটার এক ঝলক দেখা গিয়েছিল। দ্বিতীয় ছবিতে তাঁর দুই অর্থাৎ বৃদ্ধ এবং যৌবনকাল দুটোকেই তুলে ধরা হবে।

এদিনের অনুষ্ঠানে অভিনেত্রী একটি সাদা রঙের আনারকলি পরেছিলেন। তাঁর সঙ্গে এদিন উপস্থিত ছিলেন পিএস ২ তরিকা বিক্রম, জয়ম রবি, কার্থি, তৃষা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

‘আপনারা প্লিজ ভদ্র হবেন?’, জয়া বচ্চনের ঢঙে রেগে কাঁই শাহিদ, লাগালেন ধমক ‘অমরসঙ্গী’ না খুঁজে কী একলা থাকাই ভালো, কী বলছেন সোহিনী-বিক্রম এই প্রথমবার এক সঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন 'বস'? বুধবার থেকে আরও বাড়বে গরম, কলকাতার তাপমাত্রা ছাড়াবে ৪১ ডিগ্রির গণ্ডি ফ্রান্সে বসেও এই ফরাসি কন্যা মজে বাংলা গানে! গলা ছেড়ে গাইলেন অরিজিতের কোন গান? ১০৪ বছরের ইতিহাসে প্রথমবার মহিলা উপাচার্য পেল আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় নিয়মিত বই পড়লে কি বুড়ো হওয়া আটকাবে? কী বলছে বিজ্ঞান? বিশ্ব বই দিবসে জেনে নিন ‘এই লাইনে নেমেই আছি, ওঠা হল না’! শাড়ি বিতর্কের পর ফের বিস্ফোরক স্বস্তিকা রামনবমীতে ছিল ছুটি, আজ হনুমান জয়ন্তীতেও কি বন্ধ থাকবে ব্যাঙ্ক? স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...'

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.