বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: 'এমনটাও হয়!' ২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্রে ধরা দিলেন ঐশ্বর্য, জানালেন অভিজ্ঞতা

Aishwarya Rai Bachchan: 'এমনটাও হয়!' ২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্রে ধরা দিলেন ঐশ্বর্য, জানালেন অভিজ্ঞতা

২৩ বছর পর আবার নন্দিনীর চরিত্র করতে পেরে আপ্লুত ঐশ্বর্য

Aishwarya Rai Bachchan: আজ থেকে ২৩ বছর আগে হাম দিল দে চুকে সনম ছবিটিতে নন্দিনী নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আবার এতদিন পর পন্নিয়িন সেলভান ছবিতে তাঁকে এই একই নামের চরিত্রে দেখা যাচ্ছে।

২৩ বছরের ব্যবধানে একই নামের চরিত্রে আবার দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে। এবার এই একই নামের চরিত্রে দুই ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী।

হাম দিল দে চুকে সনম ছবিতে ঐশ্বর্যের চরিত্রের নাম ছিল নন্দিনী। এখন তাঁকে মণি রত্নমের পন্নিয়িন সেলভান ছবিতেও রানি নন্দিনীর চরিত্রে দেখা যাচ্ছে। তিনি জানিয়েছেন এমন দুই শক্তিশালী মহিলার চরিত্রে অভিনয় করতে পেরে তিনি ধন্য। গত বছর পন্নিয়িন সেলভান ১ মুক্তি পেয়েছিল। এবার এই বছরের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে পন্নিয়িন সেলভান ২।

মঙ্গলবার, ২৫ এপ্রিল মুম্বইয়ে এই ছবির একটি প্রচার অনুষ্ঠানে ঐশ্বর্যকে প্রশ্ন করা হয় আবার এই নন্দিনীর চরিত্রে অভিনয় করে তাঁর কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, 'কী সুন্দর সমাপতন না? এটা দেখে খুব ভালো লাগছে যে এমনও হয়!' তিনি আরও বলেন, 'হাম দিল দে চুকে সনম ছবির নন্দিনী মানুষের মনে থেকে গিয়েছে। আমার কাছেও এই চরিত্রটা ভীষণ স্পেশাল ছিল। সঞ্জয় লীলা বনসালিজির পর আবার মণি গারুর সঙ্গে এই একই নামের চরিত্রে অভিনয় করতে পারাটা সত্যিই দারুণ ব্যাপার। আমি খুব ভাগ্যবতী যে আমি পর্দায় এমন শক্তিশালী মহিলা চরিত্রে অভিনয় করতে পারছি।'

হাম দিল দে চুকে সনম ছবিতে অভিনেত্রীকে সাবেকি সাজে দেখা গিয়েছিল। সেখানে তাঁর চরিত্রটির সঙ্গে সলমন খান অর্থাৎ সমীরের প্রেম হয়। কিন্তু তাঁকে তাঁর বাবা জোর করে অজয় দেবগনের সঙ্গে অর্থাৎ বনরাজের সঙ্গে বিয়ে দিয়ে দেন। এরপর কী হয় সেটা নিয়েই এই ছবি।

অন্যদিকে পন্নিয়িন সেলভান ছবিতে তাঁকে রানি নন্দিনীর চরিত্রে দেখা যাবে। প্রথম ভাগে তাঁর চরিত্রটার এক ঝলক দেখা গিয়েছিল। দ্বিতীয় ছবিতে তাঁর দুই অর্থাৎ বৃদ্ধ এবং যৌবনকাল দুটোকেই তুলে ধরা হবে।

এদিনের অনুষ্ঠানে অভিনেত্রী একটি সাদা রঙের আনারকলি পরেছিলেন। তাঁর সঙ্গে এদিন উপস্থিত ছিলেন পিএস ২ তরিকা বিক্রম, জয়ম রবি, কার্থি, তৃষা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 101/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.