বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay Devgan: সিংঘম-এর সেটে মারাত্মক দুর্ঘটনা, চোট পেলেন অজয় দেবগন, এখন কেমন আছেন?

Ajay Devgan: সিংঘম-এর সেটে মারাত্মক দুর্ঘটনা, চোট পেলেন অজয় দেবগন, এখন কেমন আছেন?

সিংঘম এগেইন-এর সেটে চোট পেলেন অজয় দেবগন। 

রোহিত শেট্টি এবং তার দল ভিলে পার্লেতে শুটিং করছিলেন সিংঘম এগেইনের। আর সেখানেই চোট পান অজয় দেবগন। চলছিল একটা মারামারির দৃশ্য। 

বর্তমানে সিংঘম এগেইন-এর শ্যুটিংয়ে ব্যস্ত আছেন অজয় দেবগন। ফের একবার অ্যাকশন প্যাকড অবতারে তাঁকে দেখা যেতে চলেছে। এই সিনেমা নিয়ে ভক্তদের উত্তেজনাও বেশ তুঙ্গে। তবে সেই সিনেমার সেটেই ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। রোহিত শেট্টি এবং তার দল ভিলে পার্লেতে শুটিং করছিলেন। আর শুট চলাকালীনই চোট পেলেন অজয়।

জানা যাচ্ছে, একটি মারামারির দৃশ্যের শ্যুটিং করার সময় মুখে আঘাত লাগে অজয় দেবগনের। আঘাত লাগে চোখেও। আচমকা ব্যথা পাওয়ায় কয়েক ঘন্টার জন্য বিরতি নিয়েছিলেন অভিনেতা। সেটেই এখন ডাক্তার এসে চিকিৎসা করেন অজয়ের। সেই সময় রোহিত শেট্টি বাদবাকিদের নিয়ে চালিয়ে নিচ্ছিলেন শুট। 

সময় নষ্ট করতে একেবারেই রাজি হননি অজয়। তাই খানিক বিশ্রাম নিয়েই ফেরেন সেটে। 'সিংহম এগেইন'-এর টিম এখন ফিল্ম সিটিতে টানা শ্যুটিং চালিয়ে যাবে। 

আরও পড়ুন: প্রাইম টাইমে দেওয়া হল সাহেব-সুস্মিতার ‘কথা’ ধারাবাহিক, কোন মেগা বন্ধ হবে জলসায়?

রোহিত শেট্টির কপ ইউনিভার্সের শুরু হয়েছিল সিংঘম সিনেমার হাত ধরে, ২০১১ সালে। এরপর সিংঘম রিটার্নস মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। মাঝে আসে সিম্বা আর সূর্যবংশী। তবে এবার সিংঘমের ফেরার পালা ২০২৪-এ। 

সিংঘম এগেইন-এ চোখ ধাঁধাঁনো স্টার কাস্ট ইতিমধ্যেই এসেছে চর্চায়। সিংঘম এগেইনে পুলিশ অফিসার অজয়কে সঙ্গে দেবেন সংগ্রাম বাজিরাও রণবীর সিং আর বীর সূর্যবংশী অক্ষয় কুমার। লেডি পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। চরিত্রের নাম ডিসিপি শক্তি শেঠি। সিংঘম-পত্নী হয়ে ফিরছেন করিনা। থাকছেন টাইগার শ্রফ। তাঁর চরিত্রের নাম এসিপি সত্য পান্ডে। ছবিতে আরও রয়েছেন সোনু সুদ, প্রকাশ রাজ, ফারদিন খান, জ্যাকি শ্রফ, রণবীর সিং এবং সিদ্ধার্থ যাদব।

আরও পড়ুন: ‘আমি চাটব’! অ্যানিম্যালে নগ্ন হয়ে রণবীরের হাঁটা, উত্তেজিত হয়ে পড়েছেন রামগোপাল ভর্মা

রোহিত শেট্টির এই ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা। সব ঠিকঠাক থাকলে ২০২৪ এর অগস্টে আসবে সিংঘম এগেইন। 

অজয় দেবগনকে শেষবার ভোলা ছবিতে দেখা গিয়েছিল। যা ছিল তামিল ছবি ‘কাইথি’র রিমেক। এক আসামি জেল থেকে ছাড়া পাওয়ার পর যখন সে তার মেয়ের সঙ্গে দেখা করতে যায় তখন সে কী কী পরিস্থিতির মুখোমুখি হয়, সেটাই এই ছবিতে উঠে এসেছে। এখানে অজয়কে আসামির চরিত্রে এবং টাবুকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল। বক্স অফিসে ১১৬ কোটির ব্যবসা করেছিল এই সিনেমা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.