বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: নয়া রেকর্ড অক্ষয়ের! ওএমজি ২ বলিউডের চতুর্থ সর্বোচ্চ আয় করা প্রাপ্তবয়স্ক সিনেমা

Akshay Kumar: নয়া রেকর্ড অক্ষয়ের! ওএমজি ২ বলিউডের চতুর্থ সর্বোচ্চ আয় করা প্রাপ্তবয়স্ক সিনেমা

বক্স অফিসে ১৩৫.৯ কোটি আয় করেছে ওএমজি ২। 

১১ অগস্ট মুক্তি পায় অক্ষয় কুমারের এই সিনেমা। এখনও পর্যন্ত ১৩৫.৯ কোটি আয় করেছে। ফ্লপ তকমা কাটিয়ে উঠে নয়া রেকর্ড গড়লেন খিলাড়ি। 

‘A’ সার্টিফিকেট যে ছবির ব্যবসায় বাধা হয়ে দাঁড়াতে পারে না, তা প্রমাণ করে দিল অক্ষয় কুমারের ওএমজি ২। Sacnilk.com অনুসারে ঘরোয়া বক্স অফিসে ছবিখানা এখনও পর্যন্ত ১৩৫.৯ কোটি আয় করেছে। ছবিকে এডাল্ট ট্যাগ দেওয়া নিয়ে আপত্তি তুলেছে সমাজের একাংশ। যেখানে আজকের দিনের অন্যতম গুরুত্বপূর্ণ একটা বিষয় ‘যৌনশিক্ষা’ নিয়ে কথা বলে, সেখানে তরুণদের এই ছবির দর্শক হিসেবে না পাওয়া নিসন্দেহে বড় ক্ষতি। নির্মাতাদের থেকেও সমাজের। 

Koimoi.com-এর রিপোর্ট অনুসারে বক্স অফিস পরিসংখ্যান বলছে, ওএমজি ২ প্রাপ্তবয়স্কদের সার্টিফিকেশন পাওয়া চতুর্থ সর্বোচ্চ আয় করা বলিউড সিনেমা। বলিউডের সর্বোচ্চ আয় করা প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র হল ২০১৯ সালে শাহিদ কাপুর ও কিয়ারা আডবানীর কবীর সিং। 

ওই পোর্টাল অনুসারে, ভারতে কবির সিং -এর ২৭৮.২ কোটি। কবীর সিং ছিল তেলেগু হিট অর্জুন রেড্ডি'র রিমেক, যেখানে প্রধান চরিত্রে বিজয় দেবেরাকোন্ডা অভিনয় করেছিলেন। হিন্দির মতো তেলেগু ছবিরও পরিচালনা করেছিলেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। 

কবির সিং-এর পর বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা প্রাপ্তবয়স্ক সিনেমা হল ‘দ্য কাশ্মীর ফাইলস’, যা ২০২২ সালে মুক্তি পেয়েছিল। বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায় মিঠুন চক্রবর্তী, অনুপম খের এবং পল্লবী যোশী অভিনয় করেছিলেন। এই ছবি ভারতে ২৫২.৫ কোটি সংগ্রহ করেছে বলে জানা গিয়েছে। কাশ্মীর ফাইলসকে সম্প্রতি ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে জাতীয় সংহতি সম্পর্কিত সেরা ফিচার ফিল্মের জন্য নার্গিস দত্ত পুরস্কারে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ছবিটি বাণিজ্যিকভাবে সফল হলেও, কেউ কেউ সাম্প্রদায়িক অনুভূতিকে উস্কে দেওয়ার অভিযোগে এনে নিন্দে করেছেন।

তিন নম্বরে রয়েছে আরেকটি প্রাপ্তবয়স্ক হিন্দি ছবি যা বক্স অফিসে হিট হয়েছিল, ভারতে 238 কোটিরও বেশি ব্যবসা করেছিল, কিন্তু মুসলমানদের নেতিবাচকভাবে দেখানোর জন্য সমালোচিত হয়েছিল, তা হল দ্য কেরালা স্টোরি। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নও গল্পটিকে 'ভুয়ো' বলে অভিহিত করেছিলেন। এই সিনেমা ৩ কেরালার মহিলাদের নিয়ে যাদের ভুল বুঝিয়ে প্রথমে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করা হয় ও পরে সন্ত্রাসী সংগঠন আইএসআইএস যোগ দেওয়ানোর জন্য পাচার করে দেওয়া হয়। 

১০২.৫ কোটি নিয়ে পাঁচ নম্বরে রয়েছে গ্র্যান্ড মস্তি। ইন্দ্র কুমার পরিচালিত ২০১৩ সালের এই ছবি মস্তি-র সিক্যুয়েল। এতে ছিলেন রীতেশ দেশমুখ, বিবেক ওবেরয় এবং আফতাব শিবদাসানি। 

ওমজি ২ হল ২০১২ সালের হিট ছবি ওএমজি-র সিক্যুয়েল। এবারে দেখা গিয়েছে অক্ষয়ের সঙ্গে পঙ্কজ ত্রিপাঠি ও ইয়ামি গৌতমকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024 'স্ত্রীজি আমার জামাকাপ খুলে নেবেন না প্লিজ', কাচুমাচু হয়ে বললেন রাজকুমার, তারপর? গুঁড়িয়ে দেবে শত্রুঘাঁটি! 'মেড ইন ইন্ডিয়া' ঘাতক ড্রোন 'নাগাস্ত্র ১' পেল সেনা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.