বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটের উদ্যোগেই ‘জি লে জারা’! নিজেরা কথা বলেই ঠিক করেছিল সবটা
আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটের উদ্যোগেই ‘জি লে জারা’! নিজেরা কথা বলেই ঠিক করেছিল সবটা

‘জি লে জারা’র স্টিয়ারিংয়ে হাত রাখার আগে আলিয়া-ক্যাটরিনাকে একসঙ্গে কাজ করানোর জন্য রাজি করেছিলেন প্রিয়াঙ্কা।

একসঙ্গে একটি ছবিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক জোয়া আখতারের সঙ্গে এ বিষয় ফোনেও কথা হয়েছিল ক্যাটরিনা এবং আলিয়া। তার আগে ক্যাটরিনা-আলিয়ার সঙ্গে এ বিষয় কথা ফোনে কথা হয়েছিল প্রিয়াঙ্কার। সদ্য এক সাক্ষাৎকারে জোয়া ফাঁস করেছেন, তাঁরা জানতেনই না, তাঁর ভাই তথা পরিচালক ফারহান আখতারও শুধু মেয়েদেরকে কেন্দ্র করে একটি সিনেমা তৈরি করতে চায়। 

'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে তৈরি হচ্ছে নতুন এক ছবি। পরিচালনায় ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’। গাড়ির স্টিয়ারিং থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভাট। চলতি বছরই আসন্ন এই সিনেমার ঘোষণা করেছেন পরিচালক। ২০২২ সালে শ্যুটিং শুরু হবে এই ছবির। 

ফিল্ম কম্পেনিয়নকে দেওয়া এক সাক্ষাৎকারে জোয়া জানিয়েছেন, এটা করার ক্ষেত্রে সবথেকে বড় বিষয় হল প্লেয়ার্সরাই এটা করতে চেয়েছে। যদি ১০ বছর আগেই এমন করে তিনজন বড় তরকা এই ধরণের ছবি করতে রাজি হতেন এবং পরিচালক, প্রযোজকরা রাজি থাকতেন, তাহলেও করা সম্ভব হত। তিনি বলেন, ‘আমার মনে হয় এমনটাই হয়ে থাকে। উদ্দেশ্যটা প্রথমে থাকা জরুরি। তারা তিনজনই বড় মাপের তারকা, অসাধারণ এবং স্বতন্ত্র ব্যক্তিত্ব। ওরা পরস্পরের থেকে ভীষণ আলাদা’।

জোয়ার কথায়, ‘ফারহান এটা করতে চেয়েছিল। তাই আমার কাছে এসেছিল। এই মেয়েদের নিয়ে করতে চেয়েছে, তাই এগিয়ে এসেছে। এ বিষয় ও আমাকে একটা কথাও বলেছিল। খুব স্বাচ্ছন্দ্য বোধ করে আমার কাছে ফোন এসেছিল অভিনেত্রীদের (আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ)। জানতামই না ফারহানকে একথা বলেছিল, ‘আমরা একসঙ্গে কাজ করতে চাই’ কারণ প্রিয়াঙ্কা আগে থেকেই ওদের কল করেছিল। এগুলি পর পর ঘটেছিল। আমার মনে হয় যদি ১০ বছর আগেও এটা ঘটত, তাহলেও ওরা একই মাঠের খেলোয়াড় হত'। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাই নাকি একদিন ফোন করে দুই অভিনেত্রী-বন্ধুকে এক জায়গায় ডাকেন। কথা প্রসঙ্গে, নারীকেন্দ্রিক এক সিনেমার কথা ওঠে। সাক্ষাৎকারে জোয়া জানান, আলিয়া, ক্যাটরিনা ও প্রিয়াঙ্কা তিনজনের সঙ্গেই আলাদাভাবে ফোনে কথাও বলেছিলেন তিনি। তারপরই পর্দায় ‘রোড ট্রিপের’ প্ল্যানিং শুরু হয়।

 

বন্ধ করুন