বাংলা নিউজ > বায়োস্কোপ > ১ লক্ষের লেহেঙ্গায় রূপকথার রাজকন্যে হয়ে উঠলেন আলিয়া
এক লক্ষ টাকার লেহেঙ্গাতে রুপসী আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম
এক লক্ষ টাকার লেহেঙ্গাতে রুপসী আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম

১ লক্ষের লেহেঙ্গায় রূপকথার রাজকন্যে হয়ে উঠলেন আলিয়া

  • পোড়া মাটির রঙের লেহেঙ্গায় সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরালেন আলিয়া ভাট। যার দাম এক লক্ষ টাকা। তাঁর মিষ্টি লুকে কাত ভক্তেরা।

বন্ধু রিয়া খুরানার বিয়েতে কখনও লেহেঙ্গা, কখনও শাড়ি, একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরিয়েছেন আলিয়া ভাট। পোড়া মাটির রঙের লেহেঙ্গা পরে তাঁর একটি ছবি তো রীতিমতো ভাইরাল। সেই পোশাকের দাম কত জানেন? ১ লক্ষ টাকা। যে পোশাকে রূপকথার রাজকন্যে হয়ে উঠেছিলেন আলিয়া।

প্রজাপতি কাটিং নুডলস স্ট্র্যাপ ব্লাউজ, মুক্তোর ব্যবহারে যেটি আরও অনবদ্য হয়ে উঠেছে। লেহেঙ্গায় আবার এমব্রয়ডারি করা। সঙ্গে ওড়নায় কাজ। পোড়া মাটির রঙে আলিয়া তখন স্বপ্নের পরী। গরমে বিয়ে বাড়ির জন্য একেবারে সঠিক পোশাক নির্বাচন করেছিলেন অভিনেত্রী। 

আলিয়ার নিজস্ব একটি ফ্যাশন স্টেটমেন্ট রয়েছে। খুব হালকা মেক আপ আর সাধারণ পোশাকেই সুন্দরী হয়ে ওঠেন তিনি। তিন হাজার টাকার পোশাক যেমন সুন্দর করে ক্যারি করতে পারেন। তেমনই এক লক্ষের লেহেঙ্গাতেও ব্যক্তিত্বময়ী হয়ে ওঠেন আলিয়া। লেহেঙ্গার সঙ্গে বড় একটি ম্যাচিং ঝুমকো আর টিকলি পরেছিলেন। চুলে খোপা করলেও একটু এলোমেলোই রেখেছিলেন। ন্যাচারল লুক রাখার জন্য। সব মিলিয়ে এমন ছবি পোস্ট করে তিনি যে তাঁর ভক্তদের ঘুম উড়িয়ে নিয়েছেন, সে বিষয়ে সন্দেহ নেই।

কোভিড থেকে সুস্থ হয়ে উঠে মার্চের শেষেই সঞ্জয়লীলা বনশালীর ‘গাঙ্গুবাই কাথিওয়ারি’ ছবির শ্যুটিং শুরু করার কথা। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া। শ্যুটিং শুরুর আগে তাই কাছের বন্ধুর বিয়েতে চুটিয়ে আনন্দ করতে দেখা গিয়েছে আলিয়াকে। যদিও এরই মধ্যে তিনি যে রণবীর কাপূরকে মিস করেছেন, সে কথাও জানাতে ভোলেননি। উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে রণবীর আপাতত গৃহবন্দি। এ দিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ও।

বন্ধ করুন