বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya-KL Rahul: বরের গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া

Athiya-KL Rahul: বরের গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া

রাহুলের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন আথিয়া (ছবি ইনস্টাগ্রাম)

KL Rahul Birthday: রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আথিয়া লেখেন, ‘আমার সারা জীবনের জন্য আমার পুরো হৃদয় তোমার—শুভ জন্মদিন, আমার সবকিছু’।

১৮ এপ্রিল, কেএল রাহুলের জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা জানালেন আথিয়া শেট্টি। বরের সঙ্গে এ দিন দুটি রোম্যান্টিক ছবি শেয়ার করেন অভিনেত্রী।

আথিয়ার পোস্ট

রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্টের ক্যাপশনে আথিয়া লেখেন, ‘আমার সারা জীবনের জন্য আমার পুরো হৃদয় তোমার—শুভ জন্মদিন, আমার সবকিছু’। খেলাধূলা এবং বিনোদন জগতের যোগসূত্র নতুন কিছু নয়। দীর্ঘ দিন প্রেম করার পর অভিনেতা সুনীল শেট্টির কন্যা আথিয়া ও ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রাহুল বিবাহবন্ধনে আবদ্ধ হন। চার বছর প্রেম করার পর সাত পাক ঘোরেন এই জুটি।

আরও পড়ুন: ভাঙাচোরা হিন্দি বলে কটাক্ষের মুখে ভুতু! আর্শিয়াকে তুমুল ট্রোল করলেন নেটিজেনরা

রাহুল-আথিয়ার প্রথম দেখা

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম দেখা হয় রাহুল-আথিয়ার। কোনও একজন বন্ধুর সূত্রে আলাপ হয়েছিল তাঁদের। প্রথম বার দেখা হওয়ার পর আপাত ‘বন্ধুত্ব’ গড়ে উঠেছিল রাহুল-আথিয়ার মধ্যে। এরপরই তাঁদের মধ্যে যোগাযোগ ক্রমশও গাঢ় হয়। একে অপরের সঙ্গে ঘন ঘন দেখা করতে শুরু করেন। প্রথম প্রথম অবশ্য সম্পর্ক গোপনেই রেখেছিলেন তাঁরা। কিন্তু, যখন দুজনেই একে অপরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে শুরু করেন, তখন তাঁদের সম্পর্ক নিয়ে একটা হালকা গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুন: ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! Food Pharmer-র দাবিতে কী মন্তব্য বিমানসংস্থার

রাহুল-আথিয়ার প্রেম শুরু

ক্রমশ সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের নানাবিধ ইঙ্গিত দিতেন রাহুল এবং আথিয়া। একসঙ্গে প্রথম পোস্ট করেন ২০১৯ সালের ডিসেম্বর মাসে। রাহুল ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে ছবি পোস্ট করেন। একটি টেলিফোন বুথের ভিতর তাঁদের খুনসুটির ছবি ধরা পড়েছিল সেই ফ্রেমে।

আরও পড়ুন: হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন কলকাতার ইউটিউবার অভ্রদীপ

রাহুল-আথিয়ার বিয়ে

তবে আথিয়ার বাবা সুনীল শেঠিকে যখন এই সম্পর্কের ব্যাপারে সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, তিনিও গোটা বিষয়টা এড়িয়ে গিয়েছিলেন। এরপর ২০২১ সালে কেএল রাহুল টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যান। সেইসময় আথিয়াকেও তাঁর সঙ্গে দেখতে পাওয়া যায়। যদিও দুজনেই এই সম্পর্কে ব্যাপারে তখনও খোলসা করতে চাননি। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ভাইরাল হওয়ার পর গুঞ্জনের মাত্রা ক্রমশ বাড়তে শুরু করেছিল। অবশেষে ২০২১ সালে আথিয়ার জন্মদিনে কেএল রাহুল আনুষ্ঠানিকভাবে এই সম্পর্কের কথা ঘোষণা করেন। ২০২৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.