বাংলা নিউজ > বায়োস্কোপ > Gigi Hadid: গাঁজা-সহ পুলিশের জালে মার্কিন সুপারমডেল! গ্রেফতারির পর দোষ স্বীকার জিজির

Gigi Hadid: গাঁজা-সহ পুলিশের জালে মার্কিন সুপারমডেল! গ্রেফতারির পর দোষ স্বীকার জিজির

জিজি হাদিদ  (AFP)

Gigi Hadid: গাঁজা নিয়ে ছুটি কাটাতে গিয়ে ফাঁসলেন জিজি হাদিদ। দোষ-স্বীকার করে মিলল রেহাই। দিতে হল ১০০০ মার্কিন ডলারের খেসারত। 

তাঁর রূপের জাদুতে মুগ্ধ আন্তলান্তিকের দু-দিক। মাস কয়েক আগেই আম্বানিদের কালচারাল সেন্টার উদ্বোধন উপলক্ষ্য়ে ভারতে এসেছিলেন জিজি হাদিদ। এই মার্কিন সুপারমডেলকে চুমু খেয়ে বিতর্কে জড়ান বরুণ, ফের সংবাদ শিরোনামে জিজি। এবার অবশ্য একদম অন্য কারণে। গাঁজা-সহ পুলিশের জালে জিজি!

বিশ্বের সমস্ত নামীদামী ফ্যাশন ব্র্যান্ডের হয়ে ব়্য়াম্পে হাঁটেন জিজি। সদ্যই প্যারিস ফ্য়াশন উইকে অংশ নিতে হাজির ছিলেন ফ্রান্সে। সেখান থেকে ক্যারেবিয়ান সাগরের এক ছোট্ট দ্বীপে ছুটি কাটাতে যাচ্ছিলেন জিজি, তখনই ঘটে অঘটন। E! News-এর সূত্র মারফত খবর, ১০ই জুলাই ব্যক্তিগত বিমানে এক বন্ধুর সঙ্গে কেম্যান আইসল্যান্ডে পৌঁছেছিলেন ২৮ বছর বয়সী সুপারমডেল। ওয়েন রবার্ট ইন্টারন্যাশন্যাল এয়ারপোর্টে গাঁজা-সহ ধরা পড়েন জিজি, সঙ্গে সঙ্গেই কাস্টমস অফিসারদের হাতে গ্রেফতার হন তিনি। জিজির ব্যাগের মধ্যে থেকে উদ্ধার হয় গাঁজা ও গাঁজা সেবনের সামগ্রী। 

জিজি ও তাঁর বন্ধু লিয়াকে বিদেশ থেকে গাঁজা ও গাঁজা সেবনের আমদানি করার অভিযোগে গ্রেফতার করা হয়, জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। এরপর তাঁদের ডিটেনশন সেন্টার (কয়েদিদের আটকের জায়গা)-এ  নিয়ে যাওয়া হয়, সেখান থেকে পরে জামিনে রেহাই পান জিজি ও লিয়া। দু'জনের মালপত্রের মধ্যে থেকেই গাঁজা উদ্ধার হয়েছিল। তবে উদ্ধার হওয়া গাঁজার পরিমাণ খুবই সামান্য এবং সেটি ব্য়ক্তিগত ব্যবহারের জন্য, তা স্পষ্ট। 

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে ১২ই জুলাই জিজি ও তাঁর বান্ধবী ম্যাককার্থিকে সামারি আদালতে পেশ করা হয়। দোষ স্বীকার করে নেন দুই অভিযুক্ত, এরপর ১০০০ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৮২,০০০টাকা)  টাকার বিনিময়ে জামিন পান তাঁরা। মাদককাণ্ডে এই প্রথম নাম জড়ানো না জিজির, এর আগে ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যদিও সেইবার অভিযোগ অস্বীকার করেন মার্কিন সুপারমডেল। 

গত কয়েক মাস ধরেই চর্চায় জিজির ব্যক্তিগত জীবন। জায়ান মালিকের সঙ্গে তাঁর প্রেম ভাঙা থেকে লিওনার্দো ডি ক্যাপ্রিও-র সঙ্গে প্রেমের গুঞ্জন। সবকিছুর জন্যই আলোচনায় থেকেছেন জিজি। লিওনার্দোর সঙ্গে প্রেমের চর্চা নিয়ে চুপ জিজি, তবে প্রায়শই একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.